ঢাকা | এপ্রিল ১৪, ২০২৪ - ৭:১২ অপরাহ্ন

বিয়ের পরও নিজেকে অবিবাহিত ভাবছেন রণবীর

  • আপডেট: Thursday, June 16, 2022 - 2:22 pm

অনলাইন ডেস্ক: বিয়ের পর মানুষের জীবনেই ব্যাপক পরিবর্তন আসে এটাই স্বাভাবিক। তবে বলিউড তারকা রণবীর কাপুরের ক্ষেত্রে বিষয়টি সম্পূর্ণ বিপরীত। বিয়ের পর তার জীবনে তেমন কোনো পরিবর্তন আসেনি। এমনকি নিজেকে বিবাহিত বলেও মনে হচ্ছে না তার।

স্ত্রী আলিয়া ভাটের সঙ্গে বিয়ের পর প্রথম সাক্ষাৎকারে রণবীর কাপুর বলেন, “আমাদের জীবনে খুব বড় কোনো পরিবর্তন আসেনি। আমরা ৫ বছর প্রেমের সম্পর্কে ছিলাম। তারপর আমরা বিয়ের সিদ্ধান্ত নিই। কিন্তু কাজের জায়গায় আমাদের দুজনেই কমিটেড ছিলাম, তাই আমরা আগে সেগুলো শেষ করি।”

বিয়ের পরপরই পেশাগত জীবনের কাজে ডুবে যাওয়ার কথা জানিয়ে এ বলিউড অভিনেতা বলেন, “আমাদের বিয়ের পরদিনই আমরা পুনরায় কাজে ফিরি। শুটিংয়ের জন্য আমি চলে যাই মানালি আর আলিয়া যায় লন্ডনে। ও যখন যুক্তরাজ্য থেকে ফিরবে, ততদিনে আমার পরবর্তী সিনেমা শমশেরা মুক্তি পেয়ে যাবে। এরপর আমরা সপ্তাহখানেকের জন্য কাজ থেকে বিরতি নেবো। সত্যি বলতে এখন পর্যন্ত মনেই হচ্ছে না আমরা বিয়ে করেছি।”

প্রসঙ্গত, প্রায় পাঁচ বছর প্রেমের সম্পর্কে থাকার পর গত ১৪ এপ্রিল মুম্বাইয়ের পালি হিলের বাস্তুতে পাঞ্জাবি রীতিতে রণবীর কাপুর ও আলিয়ার বিয়ে হয়। পরিবার-পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে অনেকটা ঘরোয়া এবং সাধারণ আয়োজনে এ বিয়ে অনুষ্ঠিত হয়।

বর্তমানে আলিয়া-রনবীর কাপুর তাদের আসন্ন চলচ্চিত্র “ব্রহ্মাস্ত্র”-এর প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন। ২০১৮ সাল থেকে প্রেম করলেও এই দুই তারকা এবারই প্রথম একসঙ্গে বড়পর্দায় হাজির হবেন। আগামী ৯ সেপ্টেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

সোনালী/জেআর