ঢাকা | জুলাই ২০, ২০২৪ - ৫:৫৮ পূর্বাহ্ন

রাজশাহীতে চোর চক্রের দুই সদস্য গ্রেপ্তার

  • আপডেট: Tuesday, June 14, 2022 - 10:33 pm

 

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। নগরীর পাঠানপাড়া এলাকার একটি বাড়ির চতুর্থ তলা থেকে মোবাইল ফোন, ড্রোন ও নগদ টাকা চুরির অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়েছে। এ সময় দুজনের কাছ থেকে এসব উদ্ধারও করা হয়েছে।

গ্রেপ্তার দুজন হলেন- রাজশাহরি বাগমারা উপজেলার তাহেরপুর এলাকার মেহেদী হাসান শিবলী (২৮) ও নগরীর মথুরাপুর এলাকার নাদিম মোস্তফা (২৪)। মঙ্গলবার দুপুরে রাজশাহী নগর পুলিশের (আরএমপি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এতে বলা হয়, গত ৪ জুন সন্ধ্যায় পাঠানপাড়া বাসিন্দা ব্যবসায়ী খন্দকার হাসান কবিরের বাড়ি থেকে প্রায় ১ লাখ টাকা মূল্যের মোবইল ফোন, ৫৫ হাজার টাকা মূল্যের ড্রোন, ডেবিড কার্ড, নগদ টাকাসহ কিছু কাগজপত্র চুরি হয়। এ নিয়ে নগরীর বোয়ালিয়া থানায় একটি অভিযোগ হয়।

এর প্রেক্ষিতে আরএমপির সাইবার ক্রাইম ইউনিটের সহযোগিতায় তথ্য প্রযুক্তি বিশ্লেষণের মাধ্যমে আসামিদের শনাক্ত করে সোমবার রাতে গ্রেপ্তার করা হয়। বোয়ালিয়া থানা পুলিশ এ অভিযান চালায়। গ্রেপ্তার দুজনকে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।