ঢাকা | এপ্রিল ১৪, ২০২৪ - ৮:৩৭ অপরাহ্ন

আহত তরুণের শরীরে ৮১ বোতল ফেনসিডিল

  • আপডেট: Tuesday, June 14, 2022 - 2:35 pm

অনলাইন ডেস্ক: চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় আহত দুই তরুণের শরীর থেকে ৮১ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৩ জুন) রাতে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন- চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার সুলতানপুর গ্রামের মাঝেরপাড়ার আব্দুল মোমিনের ছেলে শিপ্লব হোসেন (২০) ও সদর উপজেলার দর্শনা থানাধীন রাঙ্গিয়ারপোতা গ্রামের রফিকুল ইসলামের ছেলে আল আমিন (২২)।

পুলিশ সূত্রে জানা যায়, শরীরে বিশেষ কায়দায় ফেনসিডিল লুকিয়ে চুয়াডাঙ্গা থেকে মোটরসাইকেলযোগে খুলনায় যাচ্ছিলো শিল্পব ও আলামিন নামে দুই তরুণ। জেলার জীবননগর উপজেলার পেয়ারাতলা ফুলতলা মোড়ে পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক নারীকে ধাক্কায় দেয়। এতে ওই নারীসহ দুই তরুণ গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এ সময় ওই দুই তরুণের শরীরে বিশেষ কায়দায় লুকানো ফেনসিডিল দেখতে পেয়ে পুলিশকে জানানো হয়। পরে জীবননগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের শরীর থেকে ৮১ বোতল ফেনডিসিল উদ্ধার করে। এরপর তাদের আটক দেখানো হয়।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাসে জানা যায়, শরীরে বিশেষ কায়দায় ফেনসিডিল সেট করে মোটরসাইকেলযোগে খুলনায় যাচ্ছিলো দুই তরুণ। পথে এক নারীকে ধাক্কা দিলে তিনজনই আহত হয়। উন্নত চিকিৎসার জন্য ওই নারীকে কুষ্টিয়া ও দুই যুবককে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়। এ সময় ওই দুই যুবকের শরীর থেকে ফেনসিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে।

সোনালী/জেআর