ঢাকা | এপ্রিল ১৬, ২০২৪ - ১:২৭ পূর্বাহ্ন

স্পিডব্রেকারে ধাক্কা, রাস্তায় ছিঁটকে পড়ে বাইকার নিহত

  • আপডেট: Monday, June 13, 2022 - 12:55 pm

অনলাইন ডেস্ক: পাবনার ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নে স্পিডব্রেকার অতিক্রম করতে গিয়ে রাস্তায় ছিঁটকে পড়ে মেহেদী হাসান রিংকু (৩২) নামে মোটরসাইকেলের এক চালক নিহত হয়েছেন।

রোববার (১২ জুন) রাত সাড়ে ৮টার দিকে ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের সাঁড়া ঝাঁউদিয়া গ্রামের পানিহাটা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

নিহত রিংকু উপজেলার সাঁড়া ইউনিয়নের চাঁনমারি এলাকার বাসিন্দা পাকশী বিভাগীয় রেলওয়ের অবসরপ্রাপ্ত কর্মচারী (ট্রলিম্যান) আনোয়ারুল ইসলাম ফটিকের ছেলে। তিনি রেলওয়েতে অস্থায়ী ভিত্তিতে ট্রলিম্যানের চাকুরী করতেন। তার দুটি সন্তান রয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার ওই দিন রাত ১২টায় বাংলাননিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, পাকশী থেকে ঈশ্বররদীর সাঁড়া ঝাঁউদিয়ার পানিহাটায় মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন রিংকু। অতিরিক্ত গতিতে চালানোর কারণে স্পিডবেকার (গতিরোধক) পার হতে গিয়ে এবং সড়কে কাঁদা থাকায় ছিঁটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে মস্তিষ্কে অতিরিক্ত রক্তক্ষরণে কারণে তার মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসক।

খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ঈশ্বরদী থানা পুলিশ। তার কোনো অভিযোগ না থাকায় লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে ঈশ্বরদী থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা নথিভুক্ত হয়েছে বলেও জানান ওসি।

সোনালী/জেআর