ঢাকা | এপ্রিল ২১, ২০২৪ - ৮:৫৬ পূর্বাহ্ন

নওগাঁয় ট্রাকের ধাক্কায় স্কুলশিক্ষক নিহত

  • আপডেট: Thursday, June 9, 2022 - 1:35 pm

অনলাইন ডেস্ক: নওগাঁয় ট্রাকের ধাক্কায় এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন বলে জানা গেছে। নিহত ব্যক্তির নাম সাখাওয়াত হোসেন (৪০)। বুধবার বিকালে মহাদেবপুরে উপজেলা সদরের মাতাজী মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাখাওয়াত উপজেলার হাতুড় গ্রামের রহমতুল্লাহ হোসেনের ছেলে। তিনি উপজেলার গাহলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, বুধবার বিকালে উপজেলার নিজ শিক্ষাপ্রতিষ্ঠান গাহলী উচ্চ বিদ্যালয় থেকে মোটরসাইকেলযোগে মহাদেবপুর উপজেলা সদরে আসছিলেন। বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলা সদরের মাতাজী মোড়ে পৌঁছলে পেছন থেকে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দেন। এতে রাস্তার ওপর পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান তিনি।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। রাজশাহী নেয়ার পথে তার মৃত্যু হয়।

মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ বলেন, দুর্ঘটনার সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। দুর্ঘটনার পরই চালক ট্রাক নিয়ে পালিয়ে যান। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।

সোনালী/জেআর