ঢাকা | এপ্রিল ১৬, ২০২৪ - ১২:১৫ পূর্বাহ্ন

নওগাঁয় গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

  • আপডেট: Thursday, June 9, 2022 - 8:52 pm

নওগাঁ ব্যুরো: নওগাঁয় সাড়ে ৩৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৫) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। বৃহষ্পতিবার রাত ১টার দিকে নওগাঁ শহরের আলু পট্টি মোড় হতে ১০০গজ দক্ষিণ স্বপ্ননীড় নামক বাসার সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত দুই মাদক কারবারির নাম আনোয়ার হোসেন (৪৪) ও ইসমাইল (৪০)। তাদের বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া উপজেলায়। আনোয়ার হোসেন উপজেলার দক্ষিণ তেতাভুমি আব্দুল ওহাবের ছেলে ও ইসমাইল হোসেন বড় দশিয়া গ্রামের ময়লন হোসেনের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের অপারেশন দলের কোম্পানী অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী এবং সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের সদস্যরা রাত ১টার দিকে নওগাঁ শহরের আলু পট্টির মোড় হতে ১০০গজ দক্ষিণ স্বপ্ননীড় নামক বাসার সামনে অভিযান চালায়। এসময় সাড়ে ৩৬ কেজি গাঁজাসহ ওই দুই মাদক কারবারিকে হাতেনাতে আটক করে র‌্যাবের সদস্যরা।

এসময় তাদের কাছে থাকা একটি পিকআপ জব্দ করা হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই দুই মাদক কারবারি দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহপূর্বক নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।