ঢাকা | এপ্রিল ২০, ২০২৪ - ৭:০৮ পূর্বাহ্ন

জনি ডেপের জন্য এটা কেবল টাকার ব্যাপার নয়: আইনজীবী

  • আপডেট: Thursday, June 9, 2022 - 3:06 pm

অনলাইন ডেস্ক: সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিপক্ষে জনি ডেপের মামলায় জেতা কেবল অর্থের বিষয় নয়, এটা তার সার্বিক বিজয়; এমন দাবিই করেছেন এই হলিউড তারকার আইনজীবী বেন চিউ।

তিনি গুড মর্নিং অ্যামেরিকা প্রোগ্রামে বলেন, ‘আইনজীবী হিসেবে আমি তার সব কথা ফাঁস করতে পারি না। তবে এটা ঠিক জনি ডেপ সন্তুষ্ট। কারণ, এটা তার জন্য কেবল টাকার ব্যাপার ছিল না।’

বেন চিউ আরও বলেন, ‘এটা তার সম্মান ফিরে পাওয়ার বিষয় ছিল, তিনি সেটা করেছেন। এটা জনি ডেপের জন্য সার্বিক বিজয়।’

জনি ডেপের এই আইনজীবী আরও দাবি করেন যে, মামলায় জয়ী হওয়ার পরই তার (জনি ডেপ) কাঁধ থেকে পৃথিবীসম ভার নেমে গেছে। তিনি বলেন, ‘আমি অনুভব করলাম ছয় বছর পর তিনি (জনি ডেপ) তার জীবনে ফিরে গেছেন।’

উল্লেখ্য, সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে করা মানহানির মামলায় নিজের পক্ষেই সম্প্রতি রায় পেয়েছেন জনি ডেপ। যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার একটি আদালত এ রায় দিয়েছেন।

২০১৭ সালে বিচ্ছেদ হয় এই দুই তারকার। পরের বছরই জনির বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করেছিলেন হার্ড। এরপরই সাবেক স্ত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেন জনি।

জনির বিরুদ্ধে আনা হার্ডের পারিবারিক নির্যাতনের অভিযোগকে সাজানো বলে উল্লেখ করেছেন আদালত। একই সঙ্গে জনিকে ১ কোটি ৫০ লাখ ডলার ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত। জনির বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনার পেছনে হার্ডের অসৎ উদ্দেশ্য ছিল বলেও জানিয়েছেন আদালত।

সূত্র: ইনসাইডার

সোনালী/জেআর