ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ১:৪৬ পূর্বাহ্ন

শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার

  • আপডেট: Wednesday, June 8, 2022 - 10:39 pm

 

চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো: চাঁপাইনবাবগঞ্জে নয় বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের কালিনগর ছাবানিয়ায় তার বাড়ির কাছে বাজার থেকে তাকে আটক করা হয়। অভিযুক্ত ইউপি সদস্যের নাম আব্দুল হান্নান। তিনি সুন্দরপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য।

ওই শিশুর মা জানান, তার মেয়ে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে পড়ে। প্রতিদিনের মতোই দুপুরে বাড়িতে খাবার খেয়ে সাইকেলে স্কুল যাচ্ছিল। দুপুর পৌনে ২টার দিকে বাড়ি থেকে যাওয়ার পথে, বারিকের মোড় এলাকায় মেম্বার মেয়ের সাইকেল নিয়ে তার বাড়ির দিকে যান। সাইকেল নেওয়ায় মেম্বারের সঙ্গে সাইকেল নেওয়ার জন্য তার বাড়িতে যায় তার মেয়ে। এক পর্যায়ে মেয়েকে ধর্ষণের চেষ্টা করেন মেম্বার।

শিশুর মা আরও জানান, তার মেয়েকে ২৫ টাকা দিয়ে কাউকে কিছু না বলার জন্য হুমকি দেন মেম্বার। বিকেলে স্কুল থেকে ফিরে, ঘটনাটি শিশু তার পরিবারকে জানায়। এরপর বিষয়টি চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশকে জানানো হলে ওই ইউপি সদস্যকে আটক করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ তদন্ত মাহফুজুর রহমান জানান, অভিযোগ পাওয়ার পরই ইউপি সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় আনা হয়েছিল। পরে রাতেই শিশুর পরিবার থানায় ধর্ষণ চেষ্টার বিষয়ে মামলা দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।