ঢাকা | এপ্রিল ২৩, ২০২৪ - ২:৪৯ অপরাহ্ন

আবার কার সাথে গোপনে প্রেমের সম্পর্কে জড়ালেন মিথিলা

  • আপডেট: Monday, June 6, 2022 - 2:12 pm

অনলাইন ডেস্ক:  সাবেক স্বামী তাহসানের সঙ্গে ডিভোর্সের পর একসঙ্গে কাজ করতে গিয়ে ওপার বাংলার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জীর প্রেমে পড়েছিলেন বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী রাফিয়াত রশীদ মিথিলা।

পরবর্তীতে তাকে বিয়েও করেন। দুই বছরের বেশি সময় ধরে সংসারও করছেন। তারই মধ্যে ওপার বাংলারই আরেক নির্মাতার সঙ্গে মিথিলার বিশেষ সম্পর্ক নিয়ে গুঞ্জন চরমে।

ওই চলচ্চিত্র নির্মাতার নাম দেবালয় ভট্টাচার্য। মিথিলা সম্প্রতি দেবালয়ের ‘মন্টু পাইলট ২’ ছবিতে প্রধান একটি চরিত্রে অভিনয় করেছেন। ছবিটি মুক্তি পেয়েছে। ভালো ব্যবসাও করেছে। তারই মাঝে চর্চায় পরিচালক দেবালয়ের সঙ্গে মিথিলার ব্যক্তিগত সম্পর্ক। এ নিয়ে একটি সাক্ষাৎকারে খোলাখুলি কথা বলেছেন ওই পরিচালক।

প্রেমের সম্পর্কের প্রসঙ্গে মিথিলা কিছুই না বললেও কথা বলেছেন নির্মাতা দেবালয়। ভারতীয় সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘সম্পর্ক যার যার ব্যক্তিগত ব্যাপার। এটা নিয়ে অন্যদের মাতামাতি করা উচিত নয়। কারোর সঙ্গে যদি কারও কিছু থাকে, তাহলে সেটা তাদের ব্যক্তিগত ব্যাপার। তা নিয়ে চর্চা হবে কেন? আমি তো বুঝতেই পারছি না। আমার আর মিথিলার বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে “মন্টু পাইলট ২”-এর শুটিং সেটে। আমরা যে ধরনের মানুষ, আমার বা মিথিলার এই সব কথায় কিছু যায় আসে না।’

প্রেমের গুঞ্জনে ঘর ভাঙছে দেবালয়ের—এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি আমার বউ, বাচ্চাকে নিয়ে বেড়াতে এসেছি। ব্যক্তিগত জীবনে আমি খুবই খুশি। বিষয়টা এবার সত্যিই হাস্যকর জায়গায় চলে গেছে।’

নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে কথা হয়েছে জানিয়ে দেবালয় বলেন, ‘আমার সঙ্গে সৃজিতের কথা হয়েছে। সৃজিতও বিষয়টা শুনেছেন। আমরা মজা করে ছবিও তুলেছি।’ তবে বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি সৃজিত বা মিথিলার কেউই।