ঢাকা | জুলাই ২৬, ২০২৪ - ৭:৪৫ অপরাহ্ন

রুয়েটের গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের উদ্যোগে সেমিনার

  • আপডেট: Sunday, June 5, 2022 - 9:16 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০২১-২০২২ অর্থবছরের চলমান গবেষণা প্রকল্পসমূহের খসড়া প্রতিবেদন উপস্থাপন উপলক্ষে উন্মুক্ত সেমিনার অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে ভার্চুয়াল কনফারেন্স রুমে এই সেমিনারের আয়োজন করে রুয়েটের গবেষণা ও সম্প্রসারণ দপ্তর।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রুয়েট উপাচার্য অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সেখ। গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. ফারুক হোসেনের সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথি ছিলেন যন্ত্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, মানবিক ও ফলিত বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন হোসেন এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. সেলিম হোসেন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইইই বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. শামিম আনোয়ার, আর্কিটেকচার বিভাগীয় প্রধান অধ্যাপক ড. এস.এম. জহুরুল ইসলাম, সিএসই বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. আল মামুন, এমএসই বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. শাহেদ হাসান খান তুষার, কেন্দ্রীয় ভান্ডার ইনচার্জ অধ্যাপক ড. মো. রবিউল ইসলাম, কর্মকর্তা সমিতির আহবায়ক আরিফ আহাম্ম¥দ চৌধুরী প্রমুখ।

সেমিনার সঞ্চালনা করেন গবেষণা ও সম্প্রসারণ সেকশন অফিসার প্রকৌশলী মো. রাইসুল ইসলাম। দিনব্যাপী এই সেমিনারে চলমান ৪১টি গবেষণা প্রকল্পের খসড়া প্রতিবেদন উপস্থাপন করা হয়।