ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ১০:৩০ অপরাহ্ন

শেখ হাসিনাকে নিয়ে ষড়যন্ত্র করলে জবাব দেওয়া হবে

  • আপডেট: Saturday, June 4, 2022 - 10:09 pm

স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপির ‘হত্যার হুমকি’র প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার বিকালর ৪টায় এ কর্মসূচি পালিত হয়।

সমাবেশ থেকে বিএনপিকে সতর্ক করে দিয়ে আওয়ামী লীগের নেতারা বলেছেন, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে কোন ধরনের ষড়যন্ত্র করা হলে তার দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

বিকালে নগরীর কুমারপাড়ায় দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে রাজশাহী মহানগর আওয়ামী লীগ। এতে নেতৃত্ব দেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বিক্ষোভ মিছিলটি নগরীর জিরোপয়েন্টে গিয়ে সমাবেশ করে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন। সভাপতিত্ব করেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। সাধারণ সম্পাদক ডাবলু সরকার সমাবেশ পরিচালনা করেন। উপস্থিত ছিলেন- সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, আজিজুল আলম বেন্টু, মীর ইসতিয়াক আহমেদ লিমন, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু প্রমুখ।

এদিকে বিকালে নগরীর অলোকার মোড়ের দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে জেলা আওয়ামী লীগ। বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আবার দলীয় কার্যালয়ের সামনে গিয়ে মিছিলটি শেষ হয়। সেখানে সমাবেশ হয়। এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার। সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ দারা সমাবেশ পরিচালনা করেন।

এতে দলের কেন্দ্রীয় কমিটির সদস্য বেগম আখতার জাহানসহ অন্য নেতাকর্মীরা বক্তব্য দেন। জেলা ও মহানগর আওয়ামী লীগের এই কর্মসূচিতে দলের সব সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।