ঢাকা | জুলাই ২০, ২০২৪ - ১১:২১ পূর্বাহ্ন

পবায় মাটিবাহী ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

  • আপডেট: Friday, June 3, 2022 - 10:23 pm

স্টাফ রিপোর্টার: পবার দামকুড়ায় পুকুরের মাটিবাহী ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মৃত্যুবরণ করেছে টুটুল (১০) নামের এক শিশু। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টায়। এলাকাবাসী ট্রাক্টর চালককে ধরে পুলিশে দিয়েছে। এ ঘটনায় শিশুটির পিতা দামকুড়া থানায় হত্যা মামলা করেছে।

স্থানীয়রা জানিয়েছে, দামকুড়ার কাদিপুরে একটি পুকুর থেকে মাটি নিয়ে কয়েকটি ট্রাক্টর রাস্তা দিয়ে যাতায়াত করছিল। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে দামকুড়ার কলারটিকর এলাকার আফতাবের ছেলে টুটুল সাইকেল নিয়ে যাবার সময় বেপরোয়া গতির একটি পুকুরের মাটিবাহী ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মৃত্যুবরণ করে শিশু টুটুল।

এসময় এলাকাবাসী ট্রাক্টর চালককে ধরে উত্তম-মাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে। আটক ট্রাক্টর চালক শরিফ শান্তর বাড়ি গোদাগাড়ী উপজেলায়। এঘটনায় শিশুটির পিতা আফতাব উদ্দিন দামকুড়া থানায় হত্যা মামলা করেছেন।

এলাকাবাসী বলেন, দামকুড়ার পুকুর খনন সিন্ডিকেটের মূলহোতা সালাউদ্দিন ও হাবিব কাদিপুর এলাকায় পুকুর খনন করছিল। ওই পুকুর থেকে মাটিবাহী ট্রাক্টর শিশুটিকে চাপাদিলে তার মৃত্যু হয়। এই ঘটনায় এলাকাবাসির মধ্যে তীব্র ক্ষোভ বিরাজ করছে।

দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব হোসেন জানান, এঘটনায় শিশুটির পিতা থানায় মামলা করেছেন। গ্রেপ্তার ট্রাক্টরচালক শরিফ শান্তকে শুক্রবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গতমাসে পবার নওহাটায় আমান কোল্ড স্টোরেজের সামনে মাটিবাহী ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে নারী ও শিশুসহ ৪ জনের মৃত্যু হয়।