ঢাকা | জুলাই ১৯, ২০২৪ - ২:২৩ পূর্বাহ্ন

৪ দিন ঘুম না হওয়ায় হার‌পিক পানে শিক্ষার্থীর আত্মহত্যা!

  • আপডেট: Thursday, June 2, 2022 - 1:19 pm

অনলাইন ডেস্ক: শেরপু‌রের শ্রীবরদী উপজেলায় হার‌পিক পা‌ন করে সা‌ব্বির আহ‌ম্মেদ (২৪) না‌মে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

বুধবার (১ জুন) বিকেলে ময়মনসিংহ মে‌ডি‌ক্যাল ক‌লেজ (মমেক) হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সা‌ব্বির সাতানী শ্রীবরদী এলাকার মৃত জালাল উদ্দিনের ছে‌লে। তিনি শেরপুরে কৃ‌ষি ডি‌প্লোমার কোর্স সম্পন্ন ক‌রেছিলেন।

নি‌হতের স্বজ‌নদের সূ‌ত্রে জানা যায়, সা‌ব্বির আহ‌ম্মেদ গত চার‌ দিন ধ‌রে ‌ঠিকম‌তো ঘুমা‌তে পা‌রছিলেন না। সকা‌লে সাতানী শ্রীবরদীর নিজ বা‌ড়ি‌তে বাথরুমে গিয়ে হার‌পিক পান ক‌রেন তিনি।

নিহতের স্বজনরা আরও জানান, এরপর প‌রিবা‌রের সদস্যরা তা‌কে দ্রুত উদ্ধার ক‌রে শ্রীবরদী হাসপাতা‌লে নি‌লে কর্তব্যরত চি‌কিৎসক সা‌ব্বির আহ‌ম্মেদ‌কে আশঙ্কাজনক অবস্থায় মমে‌ক‌ হাসপাতালে স্থানান্তর ক‌রেন। প‌রে তা‌কে মমে‌ক‌ হাসপাতালে ভ‌র্তি ক‌রলে সেখা‌নে চি‌কিৎসাধীন থাকা অবস্থায় বি‌কে‌লে তার মৃত্যু হয় বলে জানান স্বজনরা।

নিহ‌তের খালা‌তো ভাই শ‌ফিকুল ইসলাম বাবু জানান, তিনি সা‌ব্বিরের সঙ্গে ময়মন‌সিংহ গি‌য়ে‌ছিলেন। সেখানে যাওয়ার পথে তার কাছে হারপিক খাওয়ার কারণ জানতে চাইলে সাব্বির বলেন, চার‌দিন ধ‌রে ঠিকম‌তো ঘুম হয়‌নি তাই তিনি হার‌পিক পান ক‌রে‌ছেন। সা‌ব্বি‌র মানসিকভাবে সমস্যাগ্রস্ত ছিলেন ব‌লে দাবিও করেন বাবু।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে জানান, এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে।

সোনালী/জেআর