ঢাকা | এপ্রিল ১৬, ২০২৪ - ৬:৪৮ পূর্বাহ্ন

অতিরিক্ত আইজিপির বাসা থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার

  • আপডেট: Thursday, June 2, 2022 - 1:39 pm

অনলাইন ডেস্ক: পুলিশের অতিরিক্ত আইজিপির বাসা থেকে উদ্ধার করা হয়েছে এক কিশোরী গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ। মৌসুমী নামের ওই মেয়েটির বয়স ১৪ বছর।

বুধবার বিকেলে রাজধানীর রমনার স্টাফ কোয়ার্টারে এআইজিপি আবু হাসান মোহাম্মদ তারিকের বাসার বারান্দা থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য রাতে মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

জানা গেছে, মৌসুমীর বাড়ি টাঙ্গাইল। রমনা অফিসার্স কোয়ার্টারে অতিরিক্ত আইজিপি আবু হাসান মো. তারিকের বাসায় গৃহকর্মীর কাজ করত। তিনি রাজশাহীর সারদায় পুলিশ ট্রেনিং কলেজের অধ্যক্ষ।

পুলিশ জানায়, বুধবার বিকেল ৫টার দিকে অতিরিক্ত আইজিপি আবু হাসান মোহাম্মাদ তারিকের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্য বাসায় যান। এ সময় বাসার দরজা ভেতর থেকে বন্ধ ছিল। অনেকক্ষণ ডাকাডাকির পর দরজা না খোলায় ওই পুলিশ সদস্য বিষয়টি পার্শ্ববর্তী রমনা থানায় জানান। পরে পুলিশ এসে দরজা ভেঙে বারান্দা থেকে গৃহকর্মী মৌসুমী আক্তারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। ওই সময় বাসায় কেউ ছিল না।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুছ আলী জানান, অফিসার্স কোয়ার্টারের বাসায় ব্যালকনিতে লোহার অ্যাঙ্গেলের সঙ্গে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় ছিল মৃতদেহটি।

সোনালী/জেআর