ঢাকা | জুলাই ১৭, ২০২৪ - ৭:১৬ অপরাহ্ন

আবারো প্রেমে পড়েছেন পরীমনি?

  • আপডেট: Saturday, May 28, 2022 - 1:35 pm

অনলাইন ডেস্ক: বর্তমান সময়ের আলোচিত তারকা চিত্রনায়িকা পরীমনি। ক্যারিয়ার, ব্যক্তিজীবনসহ নানা ইস্যুতে সংবাদের শিরোনামে এসেছেন ঢালিউডের এই অভিনেত্রী।

২০২১ সালে ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেম হয় নায়ক শরিফুল রাজের সঙ্গে। প্রেমের মাত্র সাতদিনের ব্যবধানে একই বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন তারা। বিষয়টি ওই সময় গোপন রাখলেও চলতি বছরের জানুয়ারিতে ‘অন্তঃসত্ত্বা’ হওয়ার খবরের সঙ্গে বিয়ের বিষয়টি জানান ‘বিশ্বসুন্দরী’খ্যাত এই তারকা।

বিয়ের পর থেকে ভালোবাসার সংসারে ডুবে আছেন রাজ-পরীমনি। অনাগত সন্তানের অপেক্ষায় রয়েছেন ঢালিউডের এই তারকা দম্পতি। অথচ সেই পরীমনি আবার প্রেমে পড়লেন!

তবে চিন্তার কারণ নেই। কারণ অন্য কারো নয়, আবারো স্বামী শরিফুল রাজের প্রেমেই পড়েছেন এই চিত্রতারকা।

শুক্রবার (২৭ মে) রাতে সামাজিকমাধ্যম ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করেন পরীমনি। যেখানে দেখা যায়, স্বামী রাজ তাকে বিশেষ ডিনারের আয়োজন করে সারপ্রাইজ দিয়েছেন। আর সেই ছবির ক্যাপশনে পরীমনি লেখেন, ‘মাই ডিয়ার হাসবেন্ড, আমি আবার আপনার প্রেমে পড়েছি!’

এদিকে পরীমনির শেয়ার করা ছবিতে একটি বিশেষ কেকও দেখা যায়। আর এই কেকের ওপর লেখা, ‘তুমি আমাকে আরো ভালো বানিয়েছো। আমাদের সন্তান আমাকে শ্রেষ্ঠ বানাবে। ভালোবাসি তোমায় প্রিয় বউ’।

অনাগত সন্তানের অপেক্ষায় থাকা রাজ-পরীমনি কিছুদিন আগে কক্সবাজার বেড়াতে গিয়েছিলেন। সেখানে কোয়ালিটি টাইম কাটিয়ে ঢাকা ফেরেন তারা। ধারণা করা হচ্ছে এই ছবিগুলো সেই সময়ের।

সোনালী/জেআর