ঢাকা | এপ্রিল ২০, ২০২৪ - ৭:২৭ অপরাহ্ন

মা হয়েছেন মারিয়া নূর, সন্তানের নাম জারিব

  • আপডেট: Friday, May 27, 2022 - 1:15 pm

অনলাইন ডেস্ক: দেশের জনপ্রিয় উপস্থাপিকা, মডেল ও অভিনেত্রী মারিয়া নূর মা হয়েছেন। ১২ মে পুত্রসন্তানের জন্ম দেন তিনি। ছেলের নাম রেখেছেন সায়হান জারিব। নবজাতকের জন্মের পনেরো দিন পর শুক্রবার আজ সুখবরটি প্রকাশ্যে আনেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন মা হওয়ার খবরটি জানিয়েছেন মারিয়া নূর। সেখানে দেখা যাচ্ছে, মা মারিয়ার হাতের আঙুল ধরে আছে ছোট্ট সায়হান। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘মে মাসের নিখুঁত একটি দিনে আমাদের পুত্র সায়হান জারিব পৃথিবীতে এসেছে। তার আগমনে আমরা ধন্য ও কৃতজ্ঞ। আমাদের সন্তানের জন্য সবাই দোয়া করবেন।’

চলতি বছরের শুরুর দিকে (২ জানুয়ারি) রাতে ফেসবুকে স্বামীর সঙ্গে অন্তঃসত্ত্বার ছবি পোস্ট করে মা হতে যাওয়ার খবর জানিয়েছিলেন মারিয়া নূর। তিনি লিখেছিলেন, ‘একটি অ্যাডভেঞ্চার শুরু হতে চলেছে। একজন মা হিসেবে উন্নীত হচ্ছি।’

এর আগে, গত বছরের শেষের দিকে অনির্দিষ্ট সময়ের জন্য মিডিয়া থেকে বিরতিতে যাওয়ার ঘোষণা দেন মারিয়া নূর। মাতৃত্বকালীন ছুটি কাটাতে তিনি পাড়ি জমান যুক্তরাষ্ট্রে।

২০১১ সালের ১৫ জুন সাইফুল আলম জুলফিকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মারিয়া নূর। দীর্ঘ ১১ বছরের দাম্পত্যে এটিই তাদের প্রথম সন্তান।

প্রসঙ্গত, মিডিয়ায় মারিয়ার ক্যারিয়ার শুরু হয় রেডিও জকি (আর জে) হিসেবে, সেটি ২০০৯ সালে। টিভি পর্দায় তার আবির্ভাব ঘটে ২০১২ সালে। এটিও ছিল উপস্থাপনা। তবে এই তরুণী প্রথম পরিচিতি পান ‘এখানেই ডটকম’-এর বিজ্ঞাপনে ‘ইয়াশনা’ নামটি দিয়ে। এ ছাড়া একাধিক জনপ্রিয় বিজ্ঞাপনের মডেল তিনি। ‘ক্রিকেট এক্সট্রা’য় সাবলীল উপস্থাপনায় মারিয়া নিজেকে নিয়ে গেছেন অন্য এক উচ্চতায়। সবশেষ মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘লেডিজ অ্যান্ড জেন্টেলম্যান’ ওয়েব সিরিজে কাজ করেছেন এই অভিনেত্রী।

সোনালী/জেআর