ঢাকা | এপ্রিল ১৯, ২০২৪ - ৭:৪২ পূর্বাহ্ন

বদলগাছীতে ট্রাক উল্টে পাঁচ মহিষের মৃত্যু

  • আপডেট: Monday, May 23, 2022 - 9:27 pm

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে মহিষ ভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রণ হাড়িয়ে পুকুরে পড়ে গিয়ে ৫টি মহিষের মৃত্যু হয়েছে। এতে করে প্রায় ৭ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে নওগাঁর বদলগাছীর আঞ্চলিক সড়কের চাংলা নামক স্থানে।

জানা যায়, গত রোববার রাত ৯টায় মহিষ ব্যবসায়ীরা রাজশাহী সিটি হাট থেকে ১৫টি মহিষ ক্রয় করে দিনাজপুরের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে চাংলা গ্রাম নামক স্থানে পৌঁছালে ট্রাকটি অপর একটি ট্রাককে সাইড দিতে গেলে মহিষবাহী ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে যায়। ট্রাকটি উল্টে পুকুরে পড়লে ঘটনাস্থলেই ৫টি মহিষের মৃত্যু হয়। পরবর্তীতে মহিষ ব্যবসায়ীরা অপর একটি ট্রাকে করে মৃত মহিষ গুলোকে নিয়ে মহাদেবপুর নদীতে ফেলে দেয়।

এ ব্যপারে বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রায়হান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গে বদলগাছী থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে এলাকাবাসীর সহযোগীতায় ১০ জীবিত মহিষ ও ব্যবসায়ী সহ ট্রাকের ড্রাইভারকে উদ্ধার করা হয়েছে। রাতেই তারা জীবিত ১০টি মহিষ অন্য আরেকটি ট্রাক ভাড়া করে নিয়ে চলে গেছে ও মৃত. ৫টি মহিষকে অন্য আরেকটি ট্রকে করে অনত্র সরিয়ে দেওয়া হয়েছে।