ঢাকা | এপ্রিল ১৬, ২০২৪ - ১২:৪৮ পূর্বাহ্ন

তানোরে ১১ কেজি গাঁজাসহ ছয়জন গ্রেপ্তার

  • আপডেট: Monday, May 23, 2022 - 9:17 pm

তানোর প্রতিনিধি: তানোরে ১০ কেজি ৯৬০ গ্রাম গাঁজা ও মাইক্রোবাসসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে তানোরে থানা পুলিশ।

এরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাগচর গ্রামের আব্দুল লতিফের পুত্র মজিবুর রহমান (৩৮), একই গ্রামের নজরুল ইসলামের পুত্র মনিরুল ইসলাম বেনজু (৩৫), কালীনগর (মিরের চর) গ্রামের মৃত ইমরান আলীর পুত্র বাবু (২৪)।

হবিগঞ্জ সদর উপজেলার চারিনাও গ্রামের মৃত মধু মিয়ার পুত্র আহাম্মদ মিয়া (২৫), হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার মৃত লনি সরকারের পুত্র উত্তম সরকার (২৫) এবং তানোর উপজেলার বলদীপাড়া গ্রামের মৃত মহির মন্ডলের পুত্র ফরহাদ হোসেন (৩১)।

রোববার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ী সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান ও তানোর থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান মিয়া সংগীয় ফোর্সসহ তানোর গোল্লাপাড়া বাজার ব্রীজের উপর উৎ পেতে অপেক্ষা করছিলেন। এসময় চৌবাড়িয়ার দিক থেকে আসা তানোর হয়ে রাজশাহী গামী একটি সাদা মাইক্রোবাস রেজিঃ নং-সিলেট চ-১১-০৩৫৯ মাইক্রোবাসটি থামিয়ে তল্লাশী করেন। তল্লাশি করে ওই মাইক্রো থেকে ১০ কেজি ৯৬০ গ্রাম গাঁজা যার আনুমানিক মূল্য ৬ লাখ ৫৭ হাজার ৬শ’ টাকা, মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ০৬টি মোবাইল ফোন, মাদক ক্রয়-বিক্রয়ের নগদ ৮হাজার ৩শ’ ৩০ টাকা উদ্ধার করা হয়।

তানোর থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান মিয়া বলেন, এঘটনায় তানোর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়াও পূথক আরেকটি অভিযানে ২১ লিটার চোলাইমদসহ তানোর উপজেলার কলমা ইউপির চকরতিরাম মালিপাড়া গ্রামের মৃত গাবরিয়েল মুর্মুর পুত্র ইলিয়াস মুর্মু (৩৮) ও একই গ্রামের মার্সেল টুডুর পুত্র সোহেল টুডু (২৫) কে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।