ঢাকা | এপ্রিল ১৯, ২০২৪ - ৮:৪৩ পূর্বাহ্ন

গোদাগাড়ীতে বিএমডিএ’র প্রাতিষ্ঠানিক গণশুনানি

  • আপডেট: Monday, May 23, 2022 - 10:05 pm

 

স্টাফ রিপোর্টার: রাজশাহী গোদাগাড়ীতে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) প্রাতিষ্ঠানিক গনশুনানি অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাজশাহী গোদাগাড়ী উপজেলা হলরুমে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের আয়োজনে মাঠ পর্যায়ের কৃষক ও স্থানীয় প্রতিনিধিদের নিয়ে গনশুনানি অনুষ্ঠিত।

বিএমডিএ’র নির্বাহী পরিচালক আব্দুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমডিএর চেয়ারম্যান বেগম আখতার জাহান। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষ প্রতিনিয়ত তার কর্মকর্তাদের নিয়ে মাঠ পর্যায়ে কাজ করে চলেছে নিরলসভাবে। ফলে বরেন্দ্র অঞ্চলের কৃষক ও কৃষিখাতে বেশ এগিয়ে চলেছে। আগামীতেও বরেন্দ্র উন্নয়ন পক্ষ বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণ করেছেন যেন মাঠ পর্যায়ে কৃষকদের কোন সমস্যায় পড়তে না হয়।

গনশুনানিতে উপস্থিত ছিলেন বিএমডিএর সচিব ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী ইকবাল হোসেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শরিফুল হক, নির্বাহী প্রকৌশলী জিন্নুরাইন খান, উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, সহকারী প্রকৌশলী রফিকুল হাসান, উচ্চত্তর উপসহকারী প্রকৌশলী আব্দুল লতিফ সরকার প্রমুখ।