ঢাকা | এপ্রিল ১৪, ২০২৪ - ১১:৩২ অপরাহ্ন

মাদক ব্যবসায়ীদের হামলায় দুই যুবক আহত

  • আপডেট: Friday, May 20, 2022 - 9:56 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে মাদক ব্যবসায়ীদের হামলায় দুই যুবক গুরুতর আহত হয়েছেন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজে (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দুপুরে রাজশাহীর দামকুড়া থানার আলিমগঞ্জ জবির মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহত দুই যুবক হলেন- দামকুড়া থানার গহামাবোনা এলাকার এমরান আলী বাবলুর ছেলে ইসমাইল হোসেন সজিব (২৫) এবং একই এলাকার জাহাঙ্গীর আলম টিয়ার ছেলে আল-আমিন (২৫)। সজিব পাইপ ফিটিংয়ের কাজ করেন। আর আল-আমিন অটোরিকশার চালক।

আহত সজিবের বাবা এমরান আলী বাবলু জানান, সম্প্রতি এলাকার মাদক ব্যবসায়ী হুমায়ুনের ফেনসিডিল হারিয়ে যায়। এই ফেনসিডিল চুরির অভিযোগে প্রথম রোজার দিন এলাকার দুই কিশোরকে গোদাগাড়ীর রাজাবাড়িহাটে নিয়ে গিয়ে মারধর করা হয়। ওই দুই কিশোর ফেনসিডিল চুরি করে সজিবকে দিয়েছে অভিযোগ তুলে সেদিন সজিবকেও মারধর করা হয়।

এতে সজিবের হাত ভেঙে যায়। এ নিয়ে এমরান আলী বাবলু আদালতে গিয়ে কয়েকজনের বিরুদ্ধে মামলা করেন। এই মামলা করায় ক্ষিপ্ত হয়ে শুক্রবার সজিব ও আল-আমিনের ওপর হামলা চালানো হয়। এ সময় সজিব এবং আল আমিনকে ছুরিকাঘাত করা হয় এবং হাঁসুয়া দিয়ে কোপানো হয়। এ ছাড়া লোহার পাইপ এবং বাঁশের লাঠি দিয়ে বেধড়ক পোটানো হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন। তারা এখন চিকিৎসাধীন।

এ ব্যাপারে দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব হোসেন বলেন, দুই যুবককের ওপর হামলার ঘটনাটি শুনেছি। তবে কেন হামলা তা জানি না। এ ঘটনায় এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি। এ ব্যাপারে খোঁজ নেওয়া হচ্ছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।