ঢাকা | এপ্রিল ১৯, ২০২৪ - ১:৪৪ পূর্বাহ্ন

রাজশাহীর ১২ কেন্দ্রে শুক্রবার নার্সিং ভর্তি পরীক্ষা

  • আপডেট: Thursday, May 19, 2022 - 10:39 pm

 

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর ১২টি কেন্দ্রে শুক্রবার (২০ মে) বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের নিয়ন্ত্রণাধীন ২০২১-২২ শিক্ষাবর্ষের চার বছর মেয়াদী বিএসসি ইন নার্সিং, তিন বছর মেয়াদী ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি এবং তিন বছর মেয়াদী ডিপ্লোমা ইন মিডওয়াইফারি কোর্সের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত এই পরীক্ষা গ্রহণ করা হবে। পরীক্ষা কেন্দ্রগুলো হলো-রাজশাহী মেডিকেল কলেজ, রাজশাহী নার্সিং কলেজ, রাজশাহী কলেজ, শহীদ বুদ্ধিজীবি সরকারি কলেজ, রাজশাহী মহিলা পলিটেকনিক ইনস্টিটিউট, মসজিদ মিশন একাডেমি, রাজশাহী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ, ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি, উদয়ন কলেজ অব বায়ো সায়েন্স অ্যান্ড টেকনোলজি, ইসলামী ব্যাংক নার্সিং কলেজ, বালাজান নেসা বালিকা হাই স্কুল এবং ইঞ্জিনিয়ার অ্যান্ড সার্ভে ইনস্টিটিউট।

পরীক্ষা চলাকালীন কেন্দ্রের আইন-শৃঙ্খলা রক্ষা করায় পরীক্ষা চলাকালীন এসব কেন্দ্রের চারদিকে ২০০ গজের মধ্যে সকল প্রকার মিছিল, মিটিং, সমাবেশ, বিক্ষোভ প্রদর্শন, মাইকিং, বিষ্ফোরক দ্রব্য ও অস্ত্রশস্ত্র বহন এবং চারজনের অধিক একত্রে চলাচল নিষিদ্ধ ঘোষণা করেছে পুলিশ। আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।