ঢাকা | এপ্রিল ১৫, ২০২৪ - ৪:৩৫ পূর্বাহ্ন

রাজশাহী রাইফেল ক্লাবের নির্বাচন ২৮ মে

  • আপডেট: Wednesday, May 18, 2022 - 9:38 pm

স্টাফ রিপোর্টার: আগামী ২৮ মে রাজশাহী রাইফেল ক্লাবের ৪ বছর মেয়াদকালী নির্বাচন অনুষ্ঠিত হবে। বুধবার বেলা ৩টা থেকে রাজশাহী রাইফেল ক্লাব ভবনে মনোনয়নপত্র নিতে আসেন প্রার্থীরা। মনোনয়নপত্র উত্তোলন শেষ হয় বিকেল ৫টায়।

চারটি সহ-সভাপতি পদের জন্য মনোনয়নপত্র উত্তোলন করেন মোট ৬ জন। তারা হলেন মোহাম্মদ আলী সরকার, মো. ডাবলু সরকার, মো. হাসেন আলী, মো. লিয়াকত আলী, আজিজুল আলম বেন্টু ও গোলাম সারোয়ার স্বাপন। সাধারণ সম্পাদক পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন শুধুমাত্র আ.ন. ইস্তিয়াক আহমেদ বাবলু।

এছাড়াও ২জন যুগ্ম সাধারণ সম্পাদক পদে মনোনয়নপত্র উত্তোলন করেন মাকসুদুল করিম সম্্রাট ও সালাউদ্দিন রাজু। কোষাধাক্ষ পদে মনোনয়নপত্র উত্তোলন করেন একমাত্র আবুল হোসেন। ১১ জন নির্বাহী সদস্য পদের জন্য মনোনয়নপত্র উত্তোলন করেন ১৪ জন প্রার্থী।

এখানে উল্লেখ, পদাধিকার বলে রাজশাহী রেঞ্জের ডিআইজি সভাপতি নির্বাচিত হন। নির্বাচন কমিশনার রেজাউল হক জানান, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ২০ মে এবং বাছাই ২১ মে। ২২ মে মনোনয়নপত্র প্রত্যাহার ও চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। রাজশাহী রাইফেল ক্লাবের ভোট গ্রহন শুরু হবে ২৮ মে সকাল ১০ থেকে বেলা ১টা এবং বেলা ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। রাজশাহী রাইফেল ক্লাবে সদস্য মোট ১৩৩ জন। এর মধ্যে আজীবন সদস্য ১২২ জন ও সাধারণ সদস্য ১১ জন।