ঢাকা | জুলাই ২৬, ২০২৪ - ৮:২২ পূর্বাহ্ন

দুর্গাপুরে ঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

  • আপডেট: Wednesday, May 18, 2022 - 9:42 pm

দুর্গাপুর প্রতিনিধি: পরকীয়া সন্দেহে দুর্গাপুরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর গলায় ফাঁস দিয়ে স্বামী আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠছে।

ঘটনাটি ঘটেছে দুর্গাপুর উপজেলার ঝালুকা ইউনিয়নের কাঠালবাড়িয়া দক্ষিণপাড়া গ্রামে। ঘটনাস্থল পরিদর্শন করেছে দুর্গাপুর থানা পুলিশ ও অতিরিক্ত পুলিশ সুপার পুঠিয়া (সার্কেল) ইমরান জাকারিয়া।

দুর্গাপুর থানার পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার ঝালুকা ইউনিয়নের কাঠালবাড়িয়া দক্ষিণপাড়া গ্রামে ভ্যানচালক মাদকাসক্ত সুলতান ঠাটারু তাঁর স্ত্রী ইসনাহার অন্য পুরুষের সাথে পরকিয়ায় জড়িয়ে পড়েছে বলে সন্দেহ করতো। এ নিয়ে তাদের (স্বামী-স্ত্রীর) মধ্যে প্রায় ঝগড়া বিবাদ হতো। নিহতের পুত্র বাপ্পি হোসেন ঠাটারু বলেন, তার বাবা সুলতান ঠাটারু মাদকাসক্ত ছিলেন। দীর্ঘদিন থেকে কোন কাজকর্ম না করে নেশাগ্রস্থ হয়ে বাড়িতে এসে তার মায়ের সঙ্গে সবসময় ঝগড়া বিবাদে লিপ্ত হয়। গত মঙ্গলবার রাতেও বাবা ও মায়ের মধ্যে ঝগড়া হয়।

বাপ্পি আরো জানায়, গতকাল বুধবার সকালে ভ্যান গাড়ী নিয়ে ভাড়া মারার উদ্দেশ্যে তিনি বাড়ী থেকে বের হয়ে যান। দুপুরে ভাড়া মেরে ভ্যানগাড়ী নিয়ে বাড়িতে চলে আসেন। এসময় ঘরের দরজা লাগানো দেখতে পান। অনেক ডাকাডাকির পরও দরজা না খোলায় প্রতিবেশীদের ডেকে এনে দরজা ভেঙ্গে ঘরের ভিতরে ঢুকলে গলায় দড়ি দেওয়া বাবার ঝুলন্ত মরদেহ এবং বিছানায় মায়ের মৃত দেহ পড়ে থাকতে দেখেন। পরে এলাকাবাসীর সহযোগিতায় দুর্গাপুর থানায় খবর দিলে ঘটনাস্থলে আসে থানা পুলিশ ও পুঠিয়া সার্কেল সহকারী পুলিশ সুপার ইমরান জাকারিয়া।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাজমুল হক বলেন, সুলতান আলীর ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে। এবং বিছানায় তার স্ত্রীর মৃতদেহ পাওয়া গেছে। লাশ উদ্ধার ও মর্গে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার পুঠিয়া (সার্কেল) ইমরান জাকারিয়া বলেন, সিআইডির ক্রাইমসিন টিমকে খবর দেয়া হয়েছে। তারা এসে আলামত নেয়ার পর মরদেহ উদ্ধার করা হবে। তবে ঘটনার কারণ খতিয়ে দেখছে পুলিশ। এ ব্যাপারে আইনত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।