ঢাকা | এপ্রিল ২০, ২০২৪ - ৮:০১ পূর্বাহ্ন

তানোরে পূর্ব শক্রুতায় ধানের মিলে হামলা, ভাংচুর

  • আপডেট: Tuesday, May 17, 2022 - 7:29 pm

তানোর প্রতিনিধি: তানোরে পূর্ব শক্রুতার জের ধরে ধান ভাঙ্গানো মিলে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এঘটনায় ওই মিলের মালিক বাদি হয়ে ৩ জনকে আসামী করে তানোর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা গেছে, তানোর উপজেলার কচুয়া গ্রামের (সৌদি প্রবাসী) রিয়াজ উদ্দীনের পরিবারের সাথে একই গ্রামের মৃত সামান আলীর পুত্র আব্দুর রহমানের পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ চলে আসছে।

এরই সুত্র ধরে গত ৬ মে সন্ধ্যা ৭টার দিকে রিয়াজ উদ্দীনের স্ত্রী পারভিন বিবি মুন্ডমালা ও কেন্দুয়া গ্রাম থেকে লোক এনে হাসুয়া, লোহার রড ও লাটি সোটাসহ আব্দুর রহমানের রাইস মিলে হামলা ও ভাংচুর চালায়। এসময় বাধা দিতে গেলে পারভিনের ভাড়া করা লোকজন দেশীয় অস্ত্র হাতে আব্দুর রহমানকে তাড়া করে এবং রাইস মিলের টিনের বেড়া ও ছাউনির টিন ভাংচুর করে। গ্রামবাসী এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

এঘটনায় আব্দুর রহমান বাদি হয়ে সৌদি প্রবাসী রিয়াজ উদ্দিনের স্ত্রী পারভিন বিবিসহ ৩ জনকে আসামী করে গত ১৫ মে তানোর খানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

যোগাযোগ করা হলে প্রবাসী রিয়াজ উদ্দীনের স্ত্রী পারভিন বিবি বলেন, তারা নিজেরাই তাদের মিলের টিনের বেড়া ও ছাউনির টিন ভাংচুর করে আমাদেরকে ফাসানোর চেষ্টা করছেন জানিয়ে তিনি এসব বিষয়ে সাংবাদিকদের সাথে কথা বলতে রাজি না বলে মোবাইল ফোনের সংযোগ বিচ্ছিন্ন করেন।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান মিয়া বলেন, অভিযোগ পাওয়া গেছে, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলে জানান তিনি।