ঢাকা | এপ্রিল ১৫, ২০২৪ - ১০:২৫ অপরাহ্ন

স্বামীকে আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণ

  • আপডেট: Monday, May 16, 2022 - 1:35 pm

অনলাইন ডেস্ক: গাজীপুরের টঙ্গীতে স্বামীকে আটকে রেখে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত শুক্রবার (১৩ মে) দিবাগত রাতে টিএন্ডটি বাজার এলাকার একটি মেসে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রোববার (১৫ মে) বিকেলে টঙ্গী পূর্ব থানায় দুইজনের বিরুদ্ধে মামলা করেছে নির্যাতিতা গৃহবধূ।

মামলায় অভিযুক্তরা হলেন, মরকুন টিএন্ডটি বাজার এলাকার মৃত আজিজ মন্ডলের ছেলে ৪০ বছর বয়সী শফিকুল ইসলাম ও ৩৫ বছর বয়সী ফিরোজ।

টঙ্গী পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বরাত দিয়ে দেলোয়ার হোসেন জানান, গত শুক্রবার (১৩ মে) রাত ১১টার দিকে অভিযুক্ত শফিকুল ইসলাম নির্যাতিতা নারীর স্বামীকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। রাত সাড়ে ১১টার দিকে অভিযুক্ত ফিরোজ ওই নারীর ভাড়া বাসায় গিয়ে তার স্বামীকে আটকে রেখে মারধর করা হচ্ছে এমন খবর জানিয়ে মেসে ডেকে নেয়। পরে ওই নারী মেসে গেলে আসামিরা তার স্বামীকে পিটিয়ে আহত করে পাশের কক্ষে (মেসে) আটকে রাখে।

পরে ওই নারীকে রাতভর পালাক্রমে ধর্ষণ করেন শফিকুল ও ফিরোজ। ঘটনাটি কাউকে না জানানোর শর্তে শনিবার (১৪ মে) ভোর ছয়টায় ওই দম্পতিকে ছেড়ে দেয়া হয়। রোববার সকালে টঙ্গী পূর্ব থানায় দুইজনের নাম উল্লেখ করে নির্যাতিতা নারী লিখিত অভিযোগ করলে বিকেলে অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়।

দেলোয়ার হোসেন আরও জানান, ধর্ষিতা নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সোনালী/জেআর