ঢাকা | এপ্রিল ১৪, ২০২৪ - ৪:৩৯ অপরাহ্ন

বিজেপি নেতাকে চড় মারার ভিডিও ভাইরাল

  • আপডেট: Sunday, May 15, 2022 - 7:52 pm

অনলাইন ডেস্ক: ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির (এনসিপি) নেতা শারদ পাওয়ারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দেওয়ায় মহারাষ্ট্র বিজেপির মুখপাত্র বিনায়ক আম্বেকরকে চড় মেরেছেন এক এনসিপি কর্মী। চড় মারার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

আজ রোববার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, বেশ কয়েকজন এনসিপি কর্মী বিনায়ক আম্বেকরকে ঘিরে ধরেন। একপর্যায়ে এক এনসিপি কর্মী তাঁকে চড় মারেন।

মহারাষ্ট্রের বিজেপিপ্রধান চন্দ্রকান্ত পাতিল ভিডিওটি শেয়ার করে লেখেন, ‘মহারাষ্ট্র বিজেপির মুখপাত্র বিনায়ক আম্বেকরের ওপর এনসিপির কর্মীরা হামলা চালিয়েছে। আমি এই হামলার তীব্র নিন্দা জানাই। এনসিপির সন্ত্রাসীদের মোকাবিলা করতে হবে।’

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল শনিবার শারদ পাওয়ারকে নিয়ে লেখার কারণে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মারাঠি অভিনেত্রী কেতকী চিতালে (২৯) ও ফার্মেসির শিক্ষার্থী নিখিল ভামর (২৩)। কেতকী চিতালেকে ১৮ মে পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

অভিনেত্রী কেতকী চিতালের বিরুদ্ধে মানহানি, শত্রুতা প্রচার এবং মানুষের মাঝে বৈষম্য ছড়ানোর অভিযোগ আনা হয়েছে। গত শুক্রবার এই অভিনেত্রী শারদ পাওয়ারকে উদ্দেশ করে সামাজিক যোগাযোগমাধ্যমে লেখেন, ‘নরক আপনার অপেক্ষায়।’