ঢাকা | এপ্রিল ১৯, ২০২৪ - ৬:২৫ অপরাহ্ন

নীলফামারীর মাদকের চালান রাজশাহীতে জব্দ

  • আপডেট: Sunday, May 15, 2022 - 7:41 pm

বাগমারা প্রতিনিধি: নীলফামারী থেকে আসা মাদকের বিশাল চালান জব্দ করেছে বাগমারা থানার পুলিশ। এ সময় বিপুল পরিমান হিরোইন ও ফেনন্সিডিল বহনকারী মাইক্রোবাসসহ মাদক চক্রের ৯ জন সদস্যকে আটক করা হয়েছে। থানার ওসি মোস্তাক আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন- ঢাকার সুমন হাসান, নীলফামারীর মিলন হোসেন, দিনাজপুরের শাহিনুর রহমান ও মাসুদ পারভেজ, কাটাখালীর মাজহারুল ইসলাম, তাহেরপুরের মাদক সম্রাজ্ঞী কোহিনুর বানু ও মেছের আলী, কামারখালী গ্রামের আব্দুল জলিল কবিরাজ এবং গোয়ালপাড়া গ্রামের ওসমান আলী।

জানা গেছে, ঢাকার মাদক সরবরাহকারী চক্রের সুমন গ্রুপের প্রধান সুমন হাসান, নীলফামারীর মাদক সরবহারকারী চক্রের মূল হোতা মিলন হোসেন, দিনাজপুরের নুর গ্রুপের প্রধান শাহিনুর রহমান, পারভেজ চক্রের প্রধান মাসুদ পারভেজ ও মাজহারুল ইসলাম মাইক্রোবাস ভর্তি হিরোইন ও ফেনন্সিডিল নিয়ে শনিবার রাত ১০ টার দিকে বাগমারার তাহেরপুরে আসে। এরপর তারা তাহেরপুরের মাদক সম্রাজ্ঞী কোহিনুর বানুর বাসায় ওই মাদকের চালান সরবরাহ করছিল।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ হিরোইন ও ফেন্সিডিল ভর্তি মাইক্রোবাসসহ তাদের আটক করে। থানার এসআই রিপুন কুমার বাদি হয়ে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে সাত দিনের রিমান্ডের আবেদন করে রোববার আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।