ঢাকা | এপ্রিল ১৯, ২০২৪ - ৪:১৯ পূর্বাহ্ন

রাজশাহী সুইমিংপুলে সাঁতার প্রশিক্ষণ শিবির শুরু

  • আপডেট: Saturday, May 14, 2022 - 9:22 pm

স্পোর্টস ডেস্ক: রাজশাহী জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় ও জেলা সাঁতার সমিতির সহযোগিতায় ৪০ জন ছেলে মেয়ে নিয়ে ২০ দিন ব্যাপী সাঁতার প্রশিক্ষণ শিবির শনিবার জেলা সুইমিংপুলে শুরু হয়েছে। এই প্রশিক্ষণ শিবিরে গত বছরে জাতীয় সাঁতারে অংশ গ্রহন করে পদকপ্রাপ্ত দুই ক্ষুদে সাঁতারু সাবা ও সারা অংশগ্রহণ করছে।

প্রশিক্ষণ প্রদান করবেন প্রশিক্ষনপ্রাপ্ত সাঁতার প্রশিক্ষক মিজানুর রহমান তাকে সহযোগিতা করবেন কেয়া। এই প্রশিক্ষন শিবিরের বাজেট ধরা হয়েছে এক লাখ টাকা। জেলা সাঁতার সমিতির আহবায়ক আব্দুল হান্নান এর সভাপতিত্বে এই সাঁতার প্রশিক্ষন শিবিরের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) কল্যাণ চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম, বাংলাদেশ শিশু একাডেমীর জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মনজুর কাদের, জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর হোসেন ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারন সম্পাদক শামসুজ্জামান রতন।

স্বাগত বক্তব্য দেন জেলা সাঁতার সমিতির সদস্য সচিব সিরাজুল ইসলাম সিরাজ। এ সময় সাঁতার প্রশিক্ষক আব্দুর রউফ রিপনসহ অন্য কম্যকর্তাবুন্দ উপস্থিত ছিলেন। পরে সাঁতারুদের মাঝে প্রয়োজনীয় সরঞ্জাম বিতরণ করা হয়।