ঢাকা | জুলাই ২৬, ২০২৪ - ৭:৫৬ পূর্বাহ্ন

ট্রাকের নিচে পড়ে প্রাণ গেল বাইক আরোহী দুই তরুণের

  • আপডেট: Friday, May 13, 2022 - 9:11 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় ট্রাকের নিচে পড়ে বাইক আরোহী দুই তরুণের মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার উদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন- রাজশাহী নগরীর লক্ষ্মীপুর এলাকার ইজাজ আহমেদ (২০) এবং একই এলাকার মো. জাহিদ (২০)। ইজাজের বাবার নাম মোহাম্মদ আলী বকুল। জাহিদের বাবার নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

গোদাগাড়ীর মাটিকাটা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড সদস্য হুমায়ুন রাকেশ রৌশন জানান, নিহতদের মধ্যে জাহিদের মামা ইসমাইল হোসেনের বাড়ি তাঁর ওয়ার্ডের পিরিজপুর গ্রামে। জাহিদ আগে মামার বাড়িতেই থাকতেন। এখন রাজশাহী শহরে নিজেদের বাড়িতে থাকেন। শহর থেকে বন্ধুকে নিয়ে মামার বাড়ি আসার পথে এ দুর্ঘটনা ঘটে বলে তিনি শুনেছেন।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, নিহত দুজনই শিক্ষার্থী। উদপুর এলাকায় একটি ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি ট্রাকের নিচে ঢুকে গেলে দুজনেই ঘটনাস্থলে মারা যান।

ওসি জানান, দুর্ঘটনার পর ট্রাক ফেলে চালক ও হেলপার পালিয়েছেন। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ দুটিও পরিবারের কাছে হস্তান্তর করা হবে।