ঢাকা | এপ্রিল ২১, ২০২৪ - ৭:৫৯ পূর্বাহ্ন

রাজশাহীতে স্কাউটসের স্বাস্থ্য সচেতনতা র‌্যালি

  • আপডেট: Thursday, May 12, 2022 - 9:58 pm

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ স্কাউটস, রাজশাহী অঞ্চলের আয়োজনে বাংলাদেশ স্কাউটসের সমাজ উন্নয়ন বিভাগের সহযোগিতায় রাজশাহী জেলা ও মেট্রোপলিটন জেলা স্কাউটসের কাব স্কাউট, স্কাউট ও স্কাউটারদের অংশগ্রহণে স্বাস্থ্য সচেতনতা র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার রাজশাহী নগরীর অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালয় থেকে র‌্যালি শুরু হয়ে তালাইমারী ও ভদ্রা মোড় ঘুরে একই জায়গায় গিয়ে শেষ হয়।

পরে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। র‌্যালি ও সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস এর জাতীয় কমিশনার (সমাজ উন্নয়ন ও স্বাস্থ্য) কাজী নাজমুল হক নাজু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আঞ্চলিক সভাপতি ও রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. হাবিবুর রহমান।

বিশেষ স্কাউট ব্যাক্তিত্ব হিসেবে আরো উপস্থিত ছিলেন অঞ্চলের আঞ্চলিক কমিশনার ও উপ-পরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা ড. শরমিন ফেরদৌস চৌধুরী এবং অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের সভাপতি মোশারফ হোসেন বাচ্চু। সভাপতিত্ব করেন বাংলাদেশ স্কাউটস রাজশাহী অঞ্চলের আঞ্চলিক উপ কমিশনার (সমাজ উন্নয়ন) ও অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের অধ্যক্ষ সাইফুল হক। আঞ্চলিক কোষাধ্যক্ষ ও জেলা শিক্ষা অফিসার নাসির উদ্দীন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।