ঢাকা | এপ্রিল ১৯, ২০২৪ - ৮:১৬ পূর্বাহ্ন

রাজশাহী এসে অসুস্থ এমপি কামরুল, ঢাকায় স্থানান্তর

  • আপডেট: Wednesday, May 11, 2022 - 9:59 pm

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম ডায়রিয়ায় আক্রান্ত হয়েছেন। এছাড়া পানি শূন্যতা ও রক্তচাপ কমে যাওয়ার সমস্যায় ভুগছেন তিনি। অসুস্থ অবস্থায় বুধবার সকাল সাড়ে ১০টায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে বিকালে হেলিকপ্টারে করে তাকে ঢাকায় নেওয়া হয়। বার কাউন্সিলের নির্বাচনের প্রচারে তিনি ঢাকা থেকে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জে এসেছিলেন। এখানে এসে অসুস্থ হয়ে পড়লে সরকারদলীয় এই সংদ সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, কামরুল ইসলামকে হাসপাতালের ভিভিআইপি কেবিনে রাখা হয়। ডায়রিয়া থাকায় ভর্তির পর স্যালাইন দেওয়া হয়। তার চিকিৎসায় হাসপাতালের মেডিসিন বিভাগের প্রধান ডা. খলিলুর রহমানকে প্রধান করে ১৩ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়। তাদের সমন্বয়েই চিকিৎসা চলে।

তিনি আরও জানান, বিকালের মধ্যে কামরুল ইসলামের শারীরীক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তার জন্য নিবিড় পরিচর্যা কেন্দ্রও (আইসিইউ) প্রস্তুত রাখা হয়েছিল। তবে বিকালে তাকে হেলিকপ্টারে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে বলেও জানান তিনি।

এর আগে দুপুরে কামরুল ইসলামকে রামেক হাসপাতালে যান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। তিনি কামরুল ইসলামের শারীরীক অবস্থার খোঁজখবর নেন এবং তার সুস্থতা কামনা করেন।