ঢাকা | এপ্রিল ১৯, ২০২৪ - ৮:০৯ পূর্বাহ্ন

তরুণ কর্মকর্তাদের মেধা ও যোগ্যতায় উন্নত হবে দেশ

  • আপডেট: Wednesday, May 11, 2022 - 10:08 pm

স্টাফ রিপোর্টার: পোস্টাল একাডেমি রাজশাহীতে চলমান বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের ১৭৮তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের মাডিউল ‘অফিস সংযুক্তি কার্যক্রম’ মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহীতে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে ৫০ জন প্রশিক্ষার্থী ৫টি দলে বিভক্ত হয়ে রাজশাহী শিক্ষা বোর্ডের সংস্থাপন, পরীক্ষা নিয়ন্ত্রণ, কলেজ, বিদ্যালয়, হিসাব ও নিরীক্ষা শাখার কার্যক্রমে হাতে কলমে অংশ নেন।

এসময় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহীর চেয়ারম্যান প্রফেসর হাবিবুর রহমান তরুণ প্রভাষকদের উদ্দেশে বলেন, আমরা অনেক ত্যাগ ও রক্তের বিনিময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে একটি স্বপ্নের বাংলাদেশ পেয়েছে। আমাদের সেই বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত করতে হবে। তরুণ কর্মকর্তাদের মেধা ও যোগ্যতায় উন্নত করতে হবে দেশ।

এ সময় রাজশাহী শিক্ষা বোর্ডের সচিব হুমায়ূন কবীর, পোস্টাল একাডেমির কোর্স উপদেষ্টা ও উপাধ্যক্ষ মোহাম্মদ তারিকুল ইসলাম, কোর্স সমন্বয়ক (একাডেমিক) শাকিল আহমেদ চৌধুরী, পরীক্ষা নিয়ন্ত্রক আরিফুল ইসলাম, উপ-পরিচালক (হিসাব ও নিরীক্ষা) বাদশা হোসেন, বিদ্যালয় পরিদর্শক জিয়াউল হক ও উপ-কলেজ পরিদর্শক লিটন সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।