ঢাকা | এপ্রিল ১৯, ২০২৪ - ৬:২৭ অপরাহ্ন

প্রথমবার মেয়ের ছবি শেয়ার করলেন প্রিয়াঙ্কা-নিক

  • আপডেট: Monday, May 9, 2022 - 2:10 pm

অনলাইন ডেস্ক: ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া চলতি বছরের জানুয়ারিতে মা হয়েছেন। তার সন্তানের নাম রেখেছেন মালতী মেরি চোপড়া জোনাস।

সারোগেসির মাধ্যমে জন্ম হওয়া মালতী প্রি-ম্যাচিওর বেবি হওয়ায় হাসপাতালে কাটাতে হয়েছে ১০০ দিন। অবশেষে মায়ের কোলে ফিরেছে মালতী।
মা দিবসে (০৮ মে) মেয়েকে কোলে নিয়ে তোলা ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। একই ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাসও।

এর মাধ্যমে প্রথমবার মেয়ের ছবি শেয়ার করলেন প্রিয়াঙ্কা ও নিক। ছবিতে দেখা গেছে, মেয়েকে বুকের মধ্যে আগলে রেখেছেন প্রিয়াঙ্কা। নিক মেয়েকে দেখতে ব্যস্ত। তবে নবজাতকের মুখ দেখা যায়নি। একটি ইমোজি দিয়ে ঢেকে দেওয়া হয়েছে মুখ।

মুখ না দেখা গেলেও প্রিয় নায়িকার কোলে তার প্রথম সন্তানের ছবি দেখে ভক্তদের উত্তেজনা বাঁধ ভাঙা। এই ছবি আপাতত ভাইরাল সামাজিকমাধ্যমে।

শুধু মেয়ের ছবিই পোস্ট করেননি প্রিয়াঙ্কা, তার সঙ্গে এক লম্বা পোস্টে লেখেন মনের কথা। সেখানে প্রিয়াঙ্কা ধন্যবাদ জানিয়েছেন সেই সব মানুষকে যারা তাকে জীবনের প্রতিটি পদক্ষেপে সাহায্য করেন, তার খেয়াল রাখেন।

একই ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলেও পোস্ট করেছেন নিক জোনাস। এর ক্যাপশনে তার বয়ানও প্রায় এক, তবে পোস্টের শেষের দিকে ছোট্ট মেয়েকে নিজের মা বলেই সম্বোধন করেন নিক।

সোনালী/জেআর