ঢাকা | এপ্রিল ১৪, ২০২৪ - ১১:৪২ অপরাহ্ন

যুবদল-ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ

  • আপডেট: Sunday, May 8, 2022 - 9:10 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা যুবদল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ। নেতাকর্মীরা বাধা উপেক্ষা করে মিছিল নিয়ে এগিয়ে যেতে চাইলে পুলিশ লাঠিচার্জ করেছে। এতে অন্তত ১২ নেতাকর্মী আহত হয়েছেন বলে বিক্ষোভকারীরা দাবি করেছেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও দলের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকতের বাড়িতে ককটেল হামলার প্রতিবাদে রোববার বিকাল সাড়ে ৪টার দিকে বিক্ষোভ মিছিল বের করা হয়েছিল। নগরীর মালোপাড়ায় দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের করা হয়।

মিছিলে ছিলেন জেলা যুবদলের সদস্য আহবায়ক মাসুদুর রহমান স্বজন, সদস্য সচিব রেজাউল করিম টুটুল, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি শাহরিয়ার আলম বিপুল ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আরফিন কনকসহ অন্য নেতাকর্মীরা। পুলিশ তাদের লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়।

রাজশাহী জেলা যুবদলের সদস্য সচিব রেজাউল করিম টুটুল বলেন, বিনা উস্কানিতে পুলিশ অতর্কিতভাবে মিছিলের উপর লাঠিচার্জ করেছে। এতে তাদের অন্তত ১২ জন আহত হয়েছেন। তবে নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, লাঠিচার্জ করা হয়নি। নেতাকর্মীরা নিজেরাই বিশৃঙ্খলার সৃষ্টি করলে মিছিলটি ছত্রভঙ্গ করে দেওয়া হয়েছে।