ঢাকা | এপ্রিল ১৯, ২০২৪ - ৮:০৩ পূর্বাহ্ন

প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

  • আপডেট: Saturday, May 7, 2022 - 10:06 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে প্রেমের ফাঁদে ফেলে এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই কিশোরী অষ্টম শ্রেণির শিক্ষার্থী। শনিবার সকাল ৯ার দিকে নগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডি উত্তরপাড়া এলাকায় মানিক (৩০) নামের এক ব্যক্তি তাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ।

এ ঘটনায় শনিবার বিকেল ৩টায় কিশোরীর মা বাদী হয়ে মানিকের বিরুদ্ধে চন্দ্রিমা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। মানিক ওই এলাকায় ঘরজামাই থাকেন। তার বাড়ি নাটোরের লালপুরে।

ওই কিশোরী জানায়, এক বছর আগে মানিক তার পিঁছু নেয়। দিনের পর দিন প্রেমের প্রস্তাব দিয়ে আসে। একপর্যায়ে সে রাজি হয়। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে মানিক কথা বলার নাম করে প্রতিবেশী শাওনের ফাঁকা বাড়িতে তাকে ডাকে। কিশোরী গেলে তাকে ধর্ষণ করা হয়। এরপর কিশোরী সবাইকে ঘটনাটি জানায়। পরে স্বজনেরা থানায় গিয়ে মামলা দায়ের করেন।

জানতে চাইলে চন্দ্রিমা থানা পরিদর্শক (তদন্ত) মইনুল বাশার জানান, কিশোরীকে ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। তবে ঘটনার পর থেকেই আসামি পলাতক। তাকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে। আর স্বাস্থ্য পরীক্ষা ও চিকিৎসার জন্য ভুক্তভোগী ওই কিশোরীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।