ঢাকা | এপ্রিল ১৪, ২০২৪ - ৯:২৪ অপরাহ্ন

নাটোরে দুই বাসের সংঘর্ষে নিহত বেড়ে ৭

  • আপডেট: Saturday, May 7, 2022 - 2:00 pm

অনলাইন ডেস্ক: নাটোরের বড়াইগ্রাম উপজেলায় দুই বাসের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে প্রাণ হারিয়েছেন সাতজন। একইসাথে আহত হয়েছেন অন্তত ৩৫ জন। বিষয়টি নিশ্চিত করেছেন বনপাড়া হাইওয়ে পুলিশের ওসি শফিকুল ইসলাম।

তিনি জানান, বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙা এলাকার বনপাড়া-হাটিকুমড়ুল সড়কে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই বাসের যাত্রী।

নিহতরা হলেন লালপুরে মোহনা আক্তার মিলি(২৩), নাটোর সদরের সাদিয়া(১২), টাঙ্গাইল দেলদুয়ার উপজেলার জলিল(২৫), নাটোর সদরের কাউসার(২৫), চাপাইনবাগঞ্জের মশিউর রহমান(৩০), মাগুড়া জেলার মিজানুর রহমান,নাটোর সদরের আলমগীর হোসেন(৪৮)। অপর একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন, তার পরিচয় জানা যায়নি।

ওসি বলেন, সিয়াম পরিবহনের একটি বাস ঢাকা থেকে রাজশাহীর দিকে যাচ্ছিলো। পথে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পাশ কাটাতে গিয়ে বিপরীতমুখী ন্যাশনাল এন্টারপ্রাইজের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ন্যাশনাল এন্টারপ্রাইজের বাসটি ছিটকে গিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা খায়।

এতে ঘটনাস্থলেই ছয়জনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস হতাহতদের উদ্ধার করে। আহত বা নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

সোনালী/জেআর