ঢাকা | এপ্রিল ২০, ২০২৪ - ৭:৩২ পূর্বাহ্ন

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী

  • আপডেট: Friday, May 6, 2022 - 8:37 pm

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ দেশ এগিয়ে যাচ্ছে ও ব্যাপক উন্নয়ন হচ্ছে। তাই দেশের এই উন্নয়নে ধারা, যাতে কেউ বাধাগ্রস্থ করতে না পারে সে জন্য নেতাকর্মীদের কাঁধে কাঁধ মিলিয়ে একত্রিত থাকার আহ্বান জানান খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।

০িতনি শুক্রবার নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় নেতা-কর্মীদের প্রতি এ আহবান জানান। এছাড়াও মন্ত্রী আগামী জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুত হয়ে সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির জন্য নেতা-কর্মীদের নির্দেশ দেন।

উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ। সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় সভায় আরো বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ঈশ্বর চন্দ্র বর্মন, যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বজলুর রহমান নঈম, পাঁড়ইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সৈয়দ মুজিব গ্যান্দা, যুবদলের সাধারণ সম্পাদক ও রসুলপুর ইউপি চেয়ারম্যান মোতালিব হোসেন বাবর, চন্দননগর ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান বদি প্রমুখ।