ঢাকা | এপ্রিল ২০, ২০২৪ - ৭:৪৭ অপরাহ্ন

পুঠিয়ায় দুর্বৃত্তের হাতে কলেজছাত্র খুন

  • আপডেট: Friday, May 6, 2022 - 9:02 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পুঠিয়া উপজেলায় দুর্বৃত্তের হাতে এক কলেজছাত্র খুন হয়েছেন। তার নাম হাসিবুর রহমান সাগর (১৯)। পুঠিয়া উপজেলার বেলপুকুর গ্রামে তার বাড়ি। বাবার নাম সাহাদ আলী। হাসিবুর বেলপুকুর আইডিয়াল ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

বাড়ির পেছনে রেল লাইনের ধারে পড়ে ছিল হাসিবুর রহমানের মরদেহ। ঈদের পরদিন বুধবার দিবাগত রাতে মাথায় আঘাত করে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। রাজশাহীর বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঈদের পরদিন বুধবার বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন হাসিবুর। নাটোর থেকে ঘুরেও আসেন। এরপর সন্ধ্যা থেকে তাঁর কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। এ নিয়ে পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করা হয়েছিল। শুক্রবার ভোরে হাসিবুরের মা হাসি বেগম বাড়ি থেকে বের হন ছেলেকে খুঁজতে। তখন তিনিই প্রথম রেললাইনের পাশে ছেলের মরদেহ দেখতে পান। এরপর থানা পুলিশে খবর দেওয়া হয়।

ওসি জানান, ঈদের পরদিন দিবাগত রাতে মাথায় আঘাত করে হাসিবুরকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে কে বা কারা হাসিবুরকে হত্যা করেছে তা নিশ্চিত হওয়া যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে।

তিনি আরও জানান, ঘটনাস্থল রেলওয়ে পুলিশের ঈশ্বরদী থানার অধীনে। তাই রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে হাসিবুরের মা বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে ঈশ্বরদী রেলওয়ে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।