ঢাকা | জুলাই ২৬, ২০২৪ - ৭:৫৬ পূর্বাহ্ন

তানোরে দুইদিনে দুই যুবকের লাশ উদ্ধার

  • আপডেট: Friday, May 6, 2022 - 8:29 pm

তানোর প্রতিনিধি: তানোরে গত দুইদিনে পৃথক ঘটনায় দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আমগাছের সাথে গলাই দড়ি দিয়ে আত্মহত্যা করেছে এক যুবক, অপর যুবকের মৃত্যু হয়েছে বিদ্যুতের তার চুরি করার সময়।

এঘটনায় তানোর থানায় পৃথক দুইটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে এবং ময়নাতদন্ত শেষে ওই দুই যুবকের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

তানোর থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান মিয়া বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে তানোর পৌর এলাকার কালীগঞ্জ রায়তানবর্ষ গ্রামের বিদ্যুতের মেইন লাইনের তার চুরি করার সময় তানোর মুন্নাপাড়া গ্রামের আফজাল হোসেনের পুত্র মাহাফুজুর রহমান রাব্বী (২২) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

গ্রামবাসী বিদ্যুতের তারে জড়ানো অবস্থায় তার লাশ জমির আইলে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে রাতেই মৃতের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে শুক্রবার বিকালে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

অপরদিকে গত বুধবার বিকালে তানোর উপজেলার তাঁতিহাটি গ্রামের একটি আমগাছের ডালের সাথে গলাই দড়ি দিয়ে আত্মহত্যা করা মান্দা উপজেলার কুসুম্বা গ্রামের আব্দুল মতিনের পুত্র কাউসার আলীর (২৭) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার বিকালে পরিবারের কাছে লাশ হস্তান্তর করে তানোর থানা পুলিশ।

জানা গেছে, ২০১৯ সালে বিবাহ বিচ্ছেদের পর থেকে কাউসার মানসিক রোগে ভুগছিলেন। গত ২ এপ্রিল সোমবার বেলা ১ টার দিকে নিজ বাড়ি থেকে বেরিয়ে আর বাড়িতে ফিরে আসেনি। মৃতের পরিবার মান্দা থানায় একটি সাধারণ ডায়েরী করেন। তানোর থানা পুলিশ লাশ উদ্ধারের পর পরিচয় সনাক্তের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মৃতের ছবি পোষ্ট করে বিভিন্ন থানায় ম্যাসেজসহ ছবি পাঠানোর পর তার পরিচয় পাওয়া যায়।