ঢাকা | এপ্রিল ২১, ২০২৪ - ৮:৩৬ পূর্বাহ্ন

আওয়ামী লীগ নেতাকে মারধর, ছেলেসহ চেয়ারম্যান গ্রেপ্তার

  • আপডেট: Saturday, April 30, 2022 - 2:22 pm

অনলাইন ডেস্ক: চট্টগ্রামের পটিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতে কান্তি গুহকে গাছের সঙ্গে বেঁধে মারধরের ঘটনায় ইউপি চেয়ারম্যান ও তার ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

|শনিবার ভোরে হাইদগাঁও ইউনিয়নের নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- হাইদগাঁও ইউনিয়নের চেয়ারম্যান বিএম জসিম ও তার ছেলে মুশফিক উদ্দিন ওয়াসি (২৩)।

পটিয়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, আওয়ামী লীগ নেতাকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করার ঘটনায় হাইদগাঁও ইউপি চেয়ারম্যান বিএম জসিম ও তার পুত্র ওয়াসিকে গ্রেপ্তার করা হয়েছে। হামলায় জড়িত অন্যদেরও গ্রেপ্তারে অভিযান চলছে।

উল্লেখ্য, ইফতার মাহফিলে দাওয়াত দেয়াকে কেন্দ্র করে সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিতেন কান্তি গুহকে গাছের সাথে বেঁধে মারধর করেছে দুর্বৃত্তরা। স্থানীয়রা জানিয়েছিলেন, ইউপি চেয়ার‌ম্যান বিএম জসিমের সমর্থকরা তাকে মারধর করেন।

হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শহীদুল ইসলাম জুলু জানিয়েছিলেন, বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচিত হওয়ায় ইউনিয়ন আওয়ামী লীগ উনাকে ইফতার মাহফিলে দাওয়াত দেয়নি। এতে তিনি ক্ষিপ্ত হয়ে ৩০/৪০ জন লোক নিয়ে অনুষ্ঠানস্থলে এসে ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মাহমুদুল হক হাফেজকসহ বিভিন্ন জনকে গালাগালি করতে থাকেন। এক পর্যায়ে ইন্দ্রজিৎ লিও নামের সাবেক একজন মেম্বার জিতেন গুহকে ঘুষি মেরে দেন। এ সময় তার সাথে থাকা বাকি লোকজন জিতেন গুহকে টেনে-হিচড়ে বাইরে নিয়ে গাছের সাথে বেঁধে মারধর করে রক্তাক্ত করে ফেলেন।

সোনালী/জেআর