ঢাকা | এপ্রিল ২০, ২০২৪ - ৪:৪১ পূর্বাহ্ন

বিএনপির আন্দোলন হবে কোন বছর, প্রশ্ন ওবায়দুল কাদেরের

  • আপডেট: Friday, April 29, 2022 - 2:15 pm

অনলাইন ডেস্ক: বিএনপির সরকার পতন আন্দোলনের হুমকি নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেখতে দেখতে ১৩ বছর, বিএনপির আন্দোলন হবে কোন বছর?

শুক্রবার রাজধানীর গাবতলী বাস টার্মিনালে ঈদযাত্রা পরিদর্শনের সময় এক সাংবাদিকের করা প্রশ্নের জবাবে তিনি পাল্টা এ প্রশ্ন করেন।

ওবায়দুল কাদেরের কাছে এক সংবাদিক বিএনপি মহাসচিবের সরকার পতন আন্দোলনের ঘোষণা প্রসঙ্গে তার মতামত জানতে চান। এ সময় পাল্টা প্রশ্ন ছুড়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেখতে দেখতে ১৩ বছর, বিএনপির আন্দোলন হবে কোন বছর? তা ছাড়া তাদের আন্দোলনের নেতা কে?

বিএনপিকে পথহারা পথিকের সঙ্গে তুলনা করে ওবায়দুল কাদের বলেন, বিএনপির নেতারা কখন যে কী বলে তা তারা নিজেরাও জানে না।

চলতি বছরের ঈদযাত্রা সম্পর্কে তিনি বলেন, অতীতের যে কোনো সময়ের তুলনায় এ বছর সড়ক-মহাসড়কের অবস্থা ভালো। গাজীপুরে রাস্তার সমস্যা অনেকটাই সমাধান হয়েছে। তিনটি ফ্লাইওভার খুলে দেওয়া হয়েছে। বঙ্গবন্ধু সেতুর পশ্চিমে সমস্যা ছিল নলকা সেতু। সেতুটি যান চলাচলের জন্য খুলে দেওয়া হয়েছে।

বাড়তি ভাড়া আদায়ের অভিযোগ সম্পর্কে জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, বিআরটিএর ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হচ্ছে। অতিরিক্ত ভাড়া নিলে বিআরটিএর আদালতকে জানালে ব্যবস্থা নেবে।

সোনালী/জেআর