ঢাকা | এপ্রিল ১৬, ২০২৪ - ৮:০৯ পূর্বাহ্ন

এক যুগ পর নতুন গানে জেমস, নির্মাণে শাহরিয়ার পলক

  • আপডেট: Friday, April 29, 2022 - 9:30 pm

 

অনলাইন ডেস্ক: দীর্ঘ ১২ বছরেরও বেশি সময় হবে নগরবাউল জেমসকে নতুন কোন গানে পাওয়া যায়নি। এরমধ্যে শত শত গানের প্রস্তাব এলেও কোনদিক দিয়েই মনোঃপুত হয়নি তার। তাই বলে এ সময়টুকুতে থেমে ছিলেন না তিনি, মঞ্চে মাইক্রোফোন হাতে সুরের মূর্ছনায় মাতিয়ে চলেছেন ঠিকই।

তবে নতুন খবর হলো, নতুন গান নিয়ে ফিরছেন এ ব্যান্ড তারকা, তাও আবার ১২ বছর পর। গানের শিরোনাম ‘আই লাভ ইউ’। গানের কথা লিখেছেন বিশু শিকদার ও জেমস নিজে। সদ্যই রাজধানীর নাইন এন্ড অ্যা হাফ স্টুডিওতে গানটির ভিডিও দৃশ্যায়ন হয়। ভিডিওতে অংশ নিয়েছেন জেমস নিজেই। গান ভিডিওটি নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা শাহরিয়ার পলক ও টিম প্রেক্ষাগৃহ।

নতুন গান প্রসঙ্গে নগরবাউল জেমস বলেন, প্রযোজকদের এপ্রোচটা আমার ভালো লেগেছে। তারা আমাকে পূর্ণ স্বাধীনতা দিয়েছেন, নিজের মতো করে কাজটি করার স্বাধীনতা ছিলো এখানে। যার জন্য গানটি করা। আশা করি শ্রোতাদর্শকরা আগামীতেও নতুন গান পাবেন।

নির্মাতা শাহরিয়ার পলক বলেন, জেমস ভাই এক পিস-ই। উনার ভক্তকূলের তো সীমা নেই, আমি নিজেও তার একজন বিশাল বড় ভক্ত। পরিচালক হিসেবে যখন আত্মপ্রকাশ করি, তখন থেকেই একটা মনের মধ্যে একটা সুপ্ত ইচ্ছা ছিলো যে, কখনও যদি জেমস ভাইয়ের একটা গানের ভিডিও শুট করতে পারতাম! অবশেষে তা পূরণ হলো।

তিনি আরও বলেন, উনি যখন সেটে আসলেন তখনই বলতে গেলে আমি পুরে আউলিয়ে গিয়েছি (হাহাহা)! আমার ফ্রেমে উনার প্রথম শটটা নিতেই আনন্দের সীমা ছিলো না। এক কথায় উনার সাথে কাজের অভিজ্ঞতা দুর্দান্ত, পুরো সময়টাই ফ্যান্টাস্টিক মুডে কাজ করেছি।

ঈদ উপলক্ষে চাঁদরাতে বসুন্ধরা গ্রুপের বসুন্ধরা ডিজিটাল ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পাবে।