ঢাকা | এপ্রিল ১৫, ২০২৪ - ৬:৪৩ পূর্বাহ্ন

রাজশাহীতে নেপালের সেচমন্ত্রী পম্পা ভুসাল

  • আপডেট: Tuesday, April 26, 2022 - 10:17 pm

স্টাফ রিপোর্টার: নেপালের জ্বালানি, পানি সম্পদ ও সেচমন্ত্রী পম্পা ভুসাল রাজশাহী এসেছেন। বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) সেচ প্রকল্প পরিদর্শন, প্রিপেইড মিটারের মাধ্যমে সেচ কার্যক্রম পরিচালনা এবং ভূগর্ভস্থ পানি সরবরাহ ব্যবস্থার কার্যকারিতা ও সফলতা দেখতে রাজশাহী এসেছেন তিনি। মঙ্গলবার বিকালে আকাশপথে ঢাকা থেকে রাজশাহীর হযরত শাহমখদুম (রহ.) বিমানবন্দরে পৌঁছান তিনি।

নেপালি মন্ত্রীর সঙ্গে দেশটির জ্বালানি, পানিসম্পদ ও সেচ মন্ত্রণালয়ের সচিব দেবেন্দ্র কারকি, জাতীয় পরিকল্পনা কমিশনের সদস্য ড. সুরেন্দ্র লাব কামা, জলসম্পদ ও সেচ অধিদপ্তরের মহাপরিচালক সুসিল চন্দ্র আচ্চারিয়া, যান্ত্রিক সেচ উদ্ভাবন প্রকল্পের প্রকল্প পরিচালক দীপেন্দ্র লৌদারি, অর্থ মন্ত্রণালয়ের আন্ডার সেক্রেটারি দিল বাহাদুর ছেত্রী ও জ্বালানি, পানিসম্পদ ও সেচ মন্ত্রণালয়ের সেকশন অফিসার পবিত্র গাইরে।

বিকালে তারা রাজশাহী বিমানবন্দরে এলে বিএমডিএ চেয়ারম্যান বেগম আখতার জাহান নেপালি মন্ত্রীকে ফুলের শুভেচ্ছা জানান। এ সময় বিএমডিএর নির্বাহী পরিচালক প্রকৌশলী আব্দুর রশীদ, বিএমডিএ’র নির্বাহী প্রকৌশলী জিন্নুরাইন খান প্রমুখ উপস্থিত ছিলেন। নেপাল সরকারের এই প্রতিনিধি দলটি বিভিন্ন স্থান পরিদর্শনের পাশাপাশি বিএমডিএ’র উর্দ্ধতন কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন।