ঢাকা | জুলাই ২৬, ২০২৪ - ২:১৫ অপরাহ্ন

তালাবদ্ধ ক্লাবঘর থেকে মরদেহ উদ্ধার

  • আপডেট: Monday, April 25, 2022 - 11:07 pm

চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো: চাঁপাইনবাবগঞ্জ শহরের প্রাণকেন্দ্র নিমতলার একটি তালাবদ্ধ ক্লাবঘর থেকে আব্দুর রাকিব নামে একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

উদ্বারকৃত মৃত ব্যক্তি হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ফকিরপাড়া মহল্লার মৃত নৈমুদ্দিনের ছেলে আব্দুর রাকিব (৪৫)। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফফর হোসেন জানান, সোমবার সকাল ১০ টার সময় জেলা শহরের নিমতলা মোড়ের দোতালায় নবারুণ সংঘের ঘর খুলতে গেলে মেঝেতে রাকিবের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। দুপুর সাড়ে ১২ টায় রাজশাহী থেকে সিআইডি’র ক্রাইম সিনের একটি দল এসে মরদেহ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য মরদেহটি চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ আরো জানান, প্রাথমিকভাবে লাশের শরীরের কেন জায়গায় আঘাতের চিহ্ন দেখতে পাওয়া যায়নি। তবে সে আগে থেকেই হৃদরোগের রোগী ছিল। ময়নাতদন্তের প্রতিবিদন পেলে মৃত্যুর প্রকৃত রহস্য পাওয়া যাবে। পুলিশ তার পকেট থেকে ক্লাব ঘরের চাবি উদ্ধার করে। পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

তার স্ত্রী সাথী বেগম জানান, আগের দিন রাত ১২ টার সময় রাকিব বাড়ি থেকে ক্লাবের উদ্দেশ্যে বেরিয়ে যান। রাকিব নবারুন সংঘের পিওন ও অটোরিক্সা চালাতেন।