ঢাকা | ফেব্রুয়ারী ২৮, ২০২৪ - ১:২৪ অপরাহ্ন

চারঘাটে গ্রাম্য ডাক্তার হত্যা মামলায় দুইজন আটক

  • আপডেট: Saturday, April 23, 2022 - 10:27 pm

চারঘাট প্রতিনিধি: চারঘাটে গ্রাম্য ডাক্তার আব্দুল মান্নান হত্যা মামলায় সন্দেহভাজন ২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে চারঘাট মডেল থানা পুলিশ। আটককৃতরা হলো উপজেলার ফতেপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে রবিউল ইসলাম ও আব্দুর রাজ্জাকের ছেলে লিটন আলী।

পুলিশ ও নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, নিহত আব্দুল মান্নান একজন গ্রাম্য ডাক্তার। শলুয়া মালেকার মোড়ে তার একটি ঔষধের দোকান আছে। শুক্রবার বিকেলে সে দোকানে না গিয়ে ইফতার নিয়ে মাঠে পাটক্ষেতে যায়। কিন্তু সন্ধ্যা পেরিয়ে গেলেও সে বাড়িতে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে।

সন্ধ্যা প্রায় সাড়ে ৭টার দিকে একটি কলা বাগানে তার গলাকাটা লাশ দেখতে পেয়ে চারঘাট মডেল থানায় সংবাদ দেয়া হয়। সংবাদ পেয়ে থানা পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। শনিবার মযনা তদন্তের জন্য লাশটি রাজশাহী মেডিকেল মর্গে প্রেরন করে।

এ ঘটনায় নিহতের ছেলে মাহিম হোসেন লেমন বাদি হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ সন্দেহ ভাজন ২জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ।

এ ব্যাপারে চারঘাট মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল লতিফ বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। মামলাটি নিবিড়ভাবে তদন্ত চলছে। সন্দেহভাজন আটককৃত ২ জনকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে তিনি জানান।