ঢাকা | ফেব্রুয়ারী ২১, ২০২৪ - ২:৪৯ পূর্বাহ্ন

বৃহত্তর রংপুর সমিতির ইফতার মাহফিল ও নতুন কার্যনির্বাহী পরিষদ গঠিত

  • আপডেট: Wednesday, April 20, 2022 - 9:07 pm

স্টাফ রিপোর্টার: বৃহত্তর রংপুর সমিতি, রাজশাহীর নতুন কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়েছে। মঙ্গলবার নগরীর হোটেল ওয়ারিশনে সাধারণ সভা ও ইফতার মাহফিল শেষে এই কমিটি ঘোষণা করা হয়। রাজশাহী বিশ^বিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের প্রফেসর ড. মোঃ শাহীদুর রহমান চৌধুরী গোলাপকে সভাপতি ও পদ্মা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর বীরমুক্তিযোদ্ধা মোঃ জাহাঙ্গীর হোসেনকে সাধারণ সম্পাদক করে ২০২২-২০২৩ মেয়াদের জন্য এই কমিটি গঠিত হয়।

সমিতির সভাপতি প্রফেসর ড. শাহীদুর রহমান চৌধুরী গোলাপের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেনের সঞ্চালনায় সাধারণ সভা ও ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. চৌধুরী মো.জাকারিয়া, সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান উপদেষ্টা ডা. এসএমএ মান্নান, সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. ইলিয়াছ হোসেন, অর্থনীতি বিভাগের সভাপতি প্রফেসর ড. আব্দুল ওয়াদুদ ও এনটিভি’র সিনিয়র রিপোর্টার শ.ম সাজু। এ সময় অন্যান্যের মধ্যে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের জেনারেল ম্যানেজার মাকসুদা বেগম, বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের তত্ত্বাবধায়ক প্রকৌশলী শরীফুল হক, বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণাগারের অবসরপ্রাপ্ত পরিচালক মুহাঃ ওবায়দুল হক হেলালী।

সমিতির কার্যনির্বাহী পরিষদের অন্যান্য পদে রয়েছেন, সিনিয়র সহসভাপতি নূর মোহাম্মদ আলী, সহসভাপতি রফিকুল ইসলাম শামীম, নাহিদা সুলতানা ডীনা, শমসের আলী, ওবায়দুল হক হেলালী ও নিলুফার ইয়াসমিন মিলি, যুগ্ম সাধারণ সম্পাদক নারায়ন চন্দ্র বর্মন ও আবু তাহের, সাংগঠনিক সম্পাদক খন্দকার খালিদ বিন ফেরদৌস, নারী বিষয়ক সম্পাদক শামস উন নাহার সুমী, অর্থ সম্পাদক আবু সায়েম, দপ্তর সম্পাদক মিনহাজুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম সুলতান আলী, প্রচার সম্পাদক মোঃ রেজাউল হক খাঁন, নির্বাহী সদস্য মোনাব্বেরুল হাসান হাবিবুর রহমান, খোরশেদ আলম, শ.ম সাজু, আজিজুর রহমান, ডা. মো. ফাহাদ ইবনে মাহফুজ ও আবুল কালাম।