ঢাকা | ফেব্রুয়ারী ২৬, ২০২৪ - ৪:৩২ পূর্বাহ্ন

রং নাম্বারে প্রেম, তারপর আপত্তিকর ছবি-ভিডিও ধারণ করে ব্ল্যাকমেল

  • আপডেট: Tuesday, April 19, 2022 - 10:25 pm

স্টাফ রিপোর্টার: একদিন রং নাম্বার থেকে একটি ফোন এসেছিল রাজশাহীর এক মাদ্রাসা শিক্ষার্থীর কাছে। তারপর মাঝে মাঝেই অপর প্রান্তের তরুণের সঙ্গে কথা হতো ওই ছাত্রী। একপর্যায়ে প্রেম। কিন্তু প্রেমের ফাঁদে ফেলে ওই তরুণ মাদ্রাসা ছাত্রীর আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করেন। এসব দিয়ে ব্ল্যাকমেল করার অভিযোগে পুলিশ এই তরুণকে গ্রেপ্তার করেছে।

তার নাম ফখরুল ইসলাম (২৭)। হবিগঞ্জের নবীগঞ্জ থানার কাকুড়া গ্রামে তার বাড়ি। আর দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী এই ভুক্তভোগী ছাত্রীর বাড়ি রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা থানা এলাকায়। সোমবার রাতে হবিগঞ্জ থেকে অভিযুক্ত গ্রেপ্তার করে কাশিয়াডাঙ্গা থানা-পুলিশ।

মঙ্গলবার বিকালে রাজশাহী নগর পুলিশের (আরএমপি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, আসামি ফখরুল মেয়েটির সঙ্গে হোয়াটসঅ্যাপে কথা বলতেন। সে সময় কিছু আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে রাখেন। পরবর্তীতে মেয়েটি প্রতারিত হচ্ছেন বুঝতে পেরে ফখরুলের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। এতে ক্ষিপ্ত হয়ে ব্ল্যাকমেল করছিলেন ফখরুল।

গত ৭ এপ্রিল তিনি মেয়েটির আপত্তিকর ছবি ও ভিডিও আত্বীয়-স্বজনদের কাছে পাঠিয়ে বলেন, মেয়েটি যদি তার সাথে সম্পর্ক না রাখে তাহলে এসব ছড়িয়ে দেওয়া হবে সামাজিক মাধ্যমে। এ নিয়ে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে কাশিয়াডাঙ্গা থানায় পর্নোগ্রাফি আইনে একটি মামলা করা হয়। এর প্রেক্ষিতেই অভিযান চালিয়ে অভিযুক্ত তরুণকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে।