ঢাকা | জুলাই ১৪, ২০২৪ - ১০:৪১ অপরাহ্ন

পুঠিয়ায় প্রতিবন্ধী স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় দুইজন গ্রেপ্তার

  • আপডেট: Tuesday, April 19, 2022 - 11:43 pm

 

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পুঠিয়া উপজেলায় প্রতিবন্ধী স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। গত সোমবার রাতে নারায়ণগঞ্জ জেলার সদর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ওই দুই যুবক পুঠিয়া উপজেলার কার্তিকপাড়া গ্রামের নমীর উদ্দিনের ছেলে রাকিব (২৫) ও একই গ্রামের মৃত আবু সাঈদের পুত্র মিজান (৩০)। মঙ্গলবার রাতে র‌্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

গত বুধবার (১৩ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার কাচুপাড়া মাঠের মধ্যে প্রতিবন্ধী ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে এই দুই ধর্ষক। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পুঠিয়া থানায় নিয়ে যায়। সে সময় মেয়েটি জানায়, এক আত্মীয়র বাড়ি বেড়াতে যায়।

ইফতারের পর একটি ব্যাটারি চালিত রিকশা ভ্যানে তিনি বাড়ি ফিরছিলেন। তার ভ্যানে আরও দুইজন ছিল। এ সময় কাচুপাড়া মাঠের মধ্যে ৫/৬ জন ধারলো অস্ত্র নিয়ে তাদের ভ্যানের গতি রোধ করে। এ সময় সবার কাছ থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

এরপর অস্ত্রের মুখে সবাইকে তাড়িয়ে দিয়ে এই মেয়েটিকে তুলে নিয়ে মাঠের মধ্যে একটি কলা বাগানে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করা হয়। গত বৃহস্পতিবার (১৪ এপ্রিল) প্রতিবন্ধী স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় তার মা বাদী হয়ে পুঠিয়া থানায় মামলাটি করেন।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা ধর্ষণের কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।