ঢাকা | মে ১৮, ২০২৪ - ৫:২৪ অপরাহ্ন

অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় সাবেক স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা

  • আপডেট: Monday, April 18, 2022 - 10:19 pm

স্টাফ রিপোর্টার: অন্যত্র বিয়ে ঠিক হাওয়ায় সাবেক স্ত্রীকে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে তার আগের স্বামীর বিরুদ্ধে। রোববার দিবাগত রাত ৯টার দিকে রাজশাহী নগরীর হেতেমখাঁ এলাকায় এ ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় ওই তরুণীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত তরুণীর নাম উর্মি খাতুন (২২)। তার বাবার নাম নবাব সরকার। বাড়ি হেতেমখাঁ এলাকাতেই। তরুণীর বাবা জানান, কয়েকবছর আগে এলাকার সোহান নামের এক ছেলের সঙ্গে তাঁর মেয়ের বিয়ে হয়েছিল। ছেলেটা কোন কাজ করে না, ভবঘুরে। বনিবনা না হওয়ায় তারা মেয়েকে ছাড়িয়ে নেন। আগামী ৬ মে উর্মির অন্য জায়গায় বিয়ের দিন ঠিক হয়েছে। এ কারণে ক্ষুব্ধ হয়ে সাবেক স্বামী সোহান তার মেয়েকে হত্যার চেষ্টা চালিয়েছেন।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, রাত ৯টার দিকে মেয়েটি বাইরে থেকে এসে বাড়ি ঢুকছিল। এ সময় বাড়ির সামনেই সোহান তাকে কুপিয়ে জখম করে। মেয়েটির মুখ, ঠোট, হাত এবং পায়ে গুরুত্বর জখম হয়েছে। স্থানীয়রা তাকে হাসপাতালে ভর্তি করেছেন।

ওসি জানান, মেয়েটিকে কুপিয়ে জখমের পরই অভিযুক্ত সোহান পালিয়েছেন। তাকে আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে বলেও জানান তিনি।