ঢাকা | ফেব্রুয়ারী ২২, ২০২৪ - ১:০৯ অপরাহ্ন

সাংবাদিকদের সম্মানে রাবি প্রশাসনের ইফতার

  • আপডেট: Sunday, April 17, 2022 - 9:30 pm

বিশ্ববিদ্যালয়ের প্রতিবেদক: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রশাসন ক্যাম্পাসে ও রাজশাহী শহরে কর্মরত স্থানীয় ও জাতীয় গণমাধ্যমের সাংবাদিকদের সম্মানে নিয়ে ইফতার পার্টি করেছে। রবিবার বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে এই ইফতার অনুষ্ঠিত হয়।

এতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার তাপু, উপ-উপাচার্য অধ্যাপক জাকারিয়া, দৈনিক সোনালী সংবাদের সম্পাদক মো. লিয়াকত আলী, সোনার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক তানজিমুল হক শতাধিক গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

ইফতার পূর্ব শুভেচ্ছা বক্তব্য সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী বলেন, স্থানীয় গণমাধ্যমগুলোতে মূলত রাজশাহীর সংবাদগুলো গুরুত্বসহকারে প্রকাশ করা হয়। পত্রিকার আয়ের একমাত্র উৎস বিজ্ঞাপন। আমরা দেখছি, বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞাপন আসা কমে গেছে। এছাড়া যে বিজ্ঞাপন চাপা হয়েছে তার অনেক বিলও আটকে আছে। এ সময় তিনি বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে ঈদের পূর্বে বিজ্ঞাপন বিল পরিশোধের দাবি জানান।

সোনার দেশের সম্পাদক আকবারুল হাসান মিল্লাত বলেন, বিগত কয়েক বছর যাবত আমাদের সাথে বিশ্ববিদ্যালয় প্রশাসনের দূরত্ব ছিল। আমরা আসা করবো এই প্রশাসন সেই দূরত্ব কমিয়ে এনে যোগাযোগ বাড়াবে। এতে করে আমাদের কাছে সত্য তথ্যটা আসবে।

উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার বিশ্ববিদ্যালয় প্রশাসনের ডাকে সাড়া দিয়ে ইফতার পার্টিতে যোগদান করায় সবার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া ঈদের আগে বিজ্ঞাপনের বকেয়া পরিশোধ করা হবে বলেও জানান তিনি।